বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

করোনা সচেতনতায় শরণখোলা উপজেলা চেয়ারম্যানের মাইকিং

  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১

সুন্দরবন ডেক্স: প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামণরোধে জনসচেতনতা বাড়াতে মাইকিং ও বিভিন্ন ধরনের প্রচারণা চালাচ্ছেন শরণখোলা উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন (শান্ত)।

আজ সোমবার (১২ জুলাই) সকাল থেকে রাত পযর্ন্ত উপজেলার প্রত্যন্ত পল্লী গ্রামে গ্রামে প্রচারনা চালায়।

সচেতনতাই প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণরোধের একমাত্র উপায় দাবি করে বিশ্বস্বাস্থ্য সংস্থা পরিচ্ছন্নতা, সতর্কতা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে বলেছে। স্বাস্থ্য বিভাগের নির্দেশনায় দেশের শহরগুলো মেনে চললেও অনেকাংশে উদাসিন গ্রামীন জনপদ।

অজ্ঞ, অশিক্ষিত, হতদরিদ্র খেটে খাওয়া মানুষগুলো সচেতন না হলে করোনায় বড় ভয়াবহতার আশঙ্কা করছেন সুশীল সমাজ। গ্রামের অর্ধশিক্ষিত ও অশিক্ষিত কর্মজীবী মানুষদের সচেতন করা সরকারের বড় চ্যালেঞ্জ হয়ে দেখা দিয়েছে।

প্রচার করছেন, করোনা ভাইরাস থেকে বাঁচার উপায়। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসার আহবানও জানাচ্ছেন তিনি। শরণখোলা উপজেলার সকল মসজিদের সম্মানিত ইমাম ও মুয়াজ্জিনদের প্রতি অনুরোধ রইলো খতমে সেফা পড়ে করোনা মহামারি থেকে মুক্তি পেতে মহান আল্লাহ পাকের দরবারে দোয়া করার জন্য।

রায়হান উদ্দিন আকন (শান্ত) বলেন, ছাত্র অবস্থা থেকেই জনগণের সঙ্গে সম্পৃক্ত আছি। জনসাধারণের প্রতিটি দুর্যোগে পাশে থাকার চেষ্টা করেছি। এখন জনগণের প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছি। জনসচেতনতা বাড়াতে পারলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে। তাই এ প্রচেষ্টা। নিজে বাঁচতে প্রতিবেশীকে সচেতন করা আবশ্যক তাই সবাইকে সাধ্যমত জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102