মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

স্বাস্থ্যবিধি অনুসরণ করে খুলনা সিটিতে ১৫ জুলাই বসছে পশুর হাট

  • আপডেট সময় সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৬
স্বাস্থ্যবিধি অনুসরণ করে খুলনা সিটিতে ১৫ জুলাই বসছে পশুর হাট

স্টাফ রিপোর্টার

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ করে খুলনার জোড়াগেট বাজার চত্বরে আগামী ১৫ জুলাই বসছে কোরবানির পশুর হাট। খুলনা সিটি করপোরেশনের উদ্যোগে এ হাট চলবে ঈদের দিন সকাল পর্যন্ত।

সোমবার (১২ জুলাই) খুলনা সিটি করপোরেশনের পশুর হাট কমিটির আহ্বায়ক ও ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জামান মিঞা স্বপন এ তথ্য নিশ্চিত করেছেন।

সিটি করপোরেশনের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্বাস্থ্যবিধি অনুসরণ করে পশুর হাট পরিচালনা করা হবে। হাটে প্রবেশের ক্ষেত্রে মাস্ক ব্যবহার করতে হবে ও প্রবেশ পথে হাত ধোয়ার ব্যবস্থা থাকবে। বয়স্ক ও শিশুরা পশুর হাটে প্রবেশ করতে পারবেন না। এছাড়া (www.Kcchaat.com) অনলাইনের মাধ্যমেও পশু ক্রয়-বিক্রয় করা যাবে।

পশুর হাটে সিসি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষণিক নিরাপত্তা, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা, বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনায় জাল নোট শনাক্তকরণ, কম্পিউটারাইজড পদ্ধতিতে হাসিল আদায়সহ সব আধুনিক ব্যবস্থাপনা থাকবে। এছাড়া সার্বক্ষণিক পশু চিকিৎসা ও হাটে আগতদের চিকিৎসার সুব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার হোটেলের সু-ব্যবস্থা, আধুনিক পাবলিক টয়লেট, ম্যাজিস্ট্রেট, পুলিশ ও র্যাবের সমন্বয়ে ২৪ ঘণ্টা নিরাপত্তার ব্যবস্থা থাকবে।


Post Views:
3



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102