শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

হারারে টেস্টে বড় জয় পেয়ে যা বললেন মাহমুদউল্লাহ

  • আপডেট সময় সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৭
হারারে টেস্টে বড় জয় পেয়ে যা বললেন মাহমুদউল্লাহ

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ১২ জুলাই ২০২১

ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে ২২০ রানের দুর্দান্ত জয় পেয়েছে মুমিনল হক সৌরভের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট দল। দেশের বাইরে রানের হিসেবে এটি বাংলাদেশের সবচেয়ে বড় জয়। এ জয়ে প্রথমবার জিম্বাবুয়ের মাটিতে সিরিজ জিতল বাংলাদেশ। বিদেশের মাটিতে বাংলাদেশের এটি দ্বিতীয় টেস্ট সিরিজ জয়। মাহমুদউল্লাহ রিয়াদ খেলা শেষে লিটন-তাসকিনের প্রশংসা করে বলেন, লিটন খুব ভালো ব্যাট করেছে। তার ব্যাটিং অন্য প্রান্ত থেকে দেখতে খুব ভালো লাগছিল। তার সেঞ্চুরি হাতছাড়া করাটা হতাশার ছিল।

তিনি আরও বলেন, আমি আর তাসকিনও ভালো জুটি গড়তে পেরেছি। উইকেটে আমরা ভালোই ইনজয় করেছি। তাসকিন কিছুটা অধৈর্য ছিল। আমি চেষ্টা করেছি তাকে নিয়ে বড় জুটি গড়তে। শেষ পর্যন্ত আমরা একটা ভালো রান করতে পেরেছি। চাপের মুখে ম্যাচ জেতানো সেঞ্চুরি নিয়ে মাহমুদউল্লাহ বলেন, আন্তর্জাতিক ক্রিকেট খেললে সব সময়ই চাপ থাকবে মাহমুদউল্লাহ বলেন, চাপের মুহূর্তে ভালো করলেই আমরা ম্যাচ জিততে পারব। আমি শুধু মৌলিক জিনিসগুলো ঠিকঠাকভাবে করার চেষ্টা করেছি। নিজের শক্তির জায়গায় খেলতে চেয়েছি। আর রান করার সুযোগের খোঁজে ছিলাম। একদম সহজ–সরল কাজটাই ঠিকমতো করতে চেষ্টা করেছি।

হারারে টেস্টে ১৫০ রানের ক্যারিয়ার সেরা ইনিংস খেলে টিম ম্যানেজমেন্টকে টেস্ট থেকে অবসরের ইচ্ছের কথা জানান মাহমুদউল্লাহ। সে অনুযায়ী রোববার দলের সবই রিয়াদকে গার্ড অব অনার দেন। তবে নিজের অবসর নিয়ে এখনও আনুষ্ঠানিক কিছু বলেননি মাহমুদউল্লাহ। আগামী ১৬ জুলাই একই ভেন্যুতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ -জিম্বাবুয়ের ।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ প্রথম ইনিংস: ৪৬৮/১০

জিম্বাবুয়ে প্রথম ইনিংস: ২৭৬/১০

বাংলাদেশ দ্বিতীয় ইনিংস: ২৮৪/১(ডিক্লে..)

জিম্বাবুয়ে দ্বিতীয় ইনিংস: ২৫৬/১০

ফলাফল: বাংলাদেশ ২২০ রানের জয় পেয়েছে।

নাঈম/নিএ




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102