বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৪ জন চাকরিচ্যুত দক্ষিণ সিটির উপ-কর কর্মকর্তাসহ ৩৪ জন চাকরিচ্যুত মোংলায় ৮টি বোটসহ ১৩৫ ভারতীয় জেলে আটক শিক্ষার ডিজিটাল রূপান্তরের দায়িত্বও রাষ্ট্রকেই নিতে হবে – মোস্তাফা জব্বার – টেক শহর ম্যানসিটির বিপক্ষে রিয়ালের জয়ে কষ্ট পেয়েছেন বার্সার সভাপতি প্রার্থী – স্পোর্টস প্রতিদিন চট্রগ্রাম বন্দরকে পিছনে ফেলে সর্বোচ্চ রেকর্ড গড়লো মোংলা বন্দর শাড়ির কুঁচি ধরা শিখতে ব্যাংকক যেতে চায় নিখিল বাংলা স্বামী সংঘের ৩০০ সদস্য চট্টগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আগুনে পুড়ল দিনমজুর পরিবারের সব শরণখোলায় ১০ দিনের ব্যাবধানে ২টি অজগর উদ্ধার! ভিডিও সহ।।

নামাজ পড়ার আহ্বান জানালেন আহমেদ শরীফ

  • আপডেট সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
নামাজ পড়ার আহ্বান জানালেন আহমেদ শরীফ

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার ‘খলনায়ক’ বলতে যে কজন আছে তাদের মধ্যে অন্যতম অভিনেতা আহমেদ শরীফ।

আশি ও নব্বই দশকে রুপালী পর্দার দুষ্ট চরিত্র বলতেই তার কথা ভাবত সবাই। অনেক সিনেমা ব্যবসাসফল হয়েছে তার সিনেমায় তার উপস্থিতির জন্যই।

তবে অনেক দিন অভিনয়ে দেখা যাচ্ছে না এই বর্ষীয়ান অভিনোতর। জানা গেছে, বর্তমানে নিউইয়র্কে স্থায়ীভাবে পরিবার নিয়ে বসবাস করছেন এ অভিনেতা।

আড়ালে চলে গেলেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুবে সক্রিয় তিনি। ফেসবুকে নিজের নানান আপডেট দেন, তার অভিনীত সিনেমার দৃশ্য, বর্ণনা দিয়ে স্মৃতিচারণ করেন। ভক্ত-অনুরাগীদের সঙ্গে এভাবেই যুক্ত থাকছেন এ অভিনেতা।

এবার ভক্তদের নিয়মিত নামাজ পড়ার আহ্বান জানালেন আহমেদ শরীফ।

মঙ্গলবার ১৩ জুলাই আহমেদ শরীফ তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে তাকে শুভ্র দাড়ি-গোঁফে জমিদারের মতো ঢঙে দেখা গেছে।

সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আসুন সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, আল্লাহ তায়ালাকে স্মরণ করি। একমাত্র তিনিই সর্বশক্তিমান।’

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার অন্যতম খল চরিত্র আহমেদ শরীফ। বহু সিনেমায় তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। বিশেষ করে প্রয়াত নায়ক জসিমের সঙ্গে তার জুটি ছিল তুমুল জনপ্রিয়।

ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার উল্লেখযোগ্য ছবি হলো- ক্ষতিপূরণ, মোহনা, তিনকন্যা, মহানায়ক, নাগ নাগিনীর প্রেম, শীষ নাগ, রুপসী নাগিন, রাজনন্দিনী, কেয়ামত থেকে কেয়ামত, দেনমোহর, মহেশখালীর বাঁকে, শেষ খেলা, শাস্তি, মেঘের কোলে রোদ, মিস ললিতা, চাওয়া থেকে পাওয়া ও বিষে ভরা নাগিন।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102