বুধবার, ২৯ জুন ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৪ জন চাকরিচ্যুত মোংলায় ৮টি বোটসহ ১৩৫ ভারতীয় জেলে আটক শিক্ষার ডিজিটাল রূপান্তরের দায়িত্বও রাষ্ট্রকেই নিতে হবে – মোস্তাফা জব্বার – টেক শহর ম্যানসিটির বিপক্ষে রিয়ালের জয়ে কষ্ট পেয়েছেন বার্সার সভাপতি প্রার্থী – স্পোর্টস প্রতিদিন চট্রগ্রাম বন্দরকে পিছনে ফেলে সর্বোচ্চ রেকর্ড গড়লো মোংলা বন্দর শাড়ির কুঁচি ধরা শিখতে ব্যাংকক যেতে চায় নিখিল বাংলা স্বামী সংঘের ৩০০ সদস্য চট্টগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আগুনে পুড়ল দিনমজুর পরিবারের সব শরণখোলায় ১০ দিনের ব্যাবধানে ২টি অজগর উদ্ধার! ভিডিও সহ।। স্পিড গান-সিসিটিভি বসানোর পর পদ্মা সেতুতে চলবে বাইক

ভবনে আগুন, সন্তানকে নিচে ফেলে দিলেন মা (ভিডিও)

  • আপডেট সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
ভবনে আগুন, সন্তানকে নিচে ফেলে দিলেন মা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক : সন্তান ও নিজের জীবন বাঁচানোর প্রশ্ন উঠলে একজন মা যে সবসময় সন্তানের জীবন রক্ষা করেন, এই কথাটা আরেকবার সত্যি হলো। আগুন লাগা ভবনে সবাই বেঁচে থাকার জন্য প্রাণপণ লড়াই করেন। কিন্তু নিজের জীবনের আগে সন্তানের জীবনকে রক্ষা করলেন দক্ষিণ আফ্রিকার এক মা। ভবনের দুই তলা ছাঁদ থেকে নিজের শিশু সন্তানকে ভবনটির নিচে ফেলে দেন এই মা। তবে এতে বাচ্চার কিছু হয়নি। নিচে দাঁড়িয়ে থাকা লোকজন ধরে ফেলে বাচ্চাকে। পরে জীবিত অবস্থায় মা নিচে এলে সেই বাচ্চাকে কোলে নিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি।

ঘটনাটি মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে দক্ষিণ আফ্রিকার ডারবানে ঘটেছে। বাচ্চাটিকে ফেলে দেয়ার এই ভিডিও প্রকাশ করা হয়েছে অসংখ্য গণমাধ্যম।

জানা যায়, দক্ষিণ আফ্রিকায় চলা দাঙ্গায় এই ভবনের নিচ তলার দোকানপাটে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। সেখানে লুটপাট চালানোর সময় আগুন ধরিয়ে দেয়া হয়। সাথে সাথে তা পুরো ভবনে ছড়িয়ে পড়ে। ভয়াবহতা থেকে লোকজন ভবনে থাকা বাসিন্দাদের উদ্ধার করতে এগিয়ে আসে। মৈ বেয়ে অনেককে নিচে নামিয়ে আনা হয়। আগুন লাগার ২০ মিনিট পর ফায়ার সার্ভিসের লোকজন আসে।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার সাবেক প্রেসিডেন্ট জ্যাকব জুমাকে ১৫ মাসের কারাদণ্ড দেয় দেশটির আদালত। এই রায়ের পর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন তিনি। তবে, তিনি জেলে যাওয়ায় তার সমর্থকরা সারাদেশে বিক্ষোভ শুরু করেছে। সহিংস এই বিক্ষোভে এখন পর্যন্ত ৭২ জন নিহত হয়েছে বলে বিবিসির খবরে বলা হয়েছে। বিক্ষোভকারীরা আগুন জ্বালিয়ে দিয়েছে, হাইওয়ে অবেরোধ করে রেখেছে, ব্যবসা প্রতিষ্ঠান ও গুদাম লুট করেছে।

Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102