রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম
পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনায় ১,৭১৪ টি মোবাইল নেটওয়ার্ক সাইট সচল – টেক শহর

রাজধানীতে ব্যাটারি বিস্ফোরণ : মা-বাবার পর এবার চলে গেল শিশুকন্যা

  • আপডেট সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
রাজধানীতে ব্যাটারি বিস্ফোরণ : মা-বাবার পর এবার চলে গেল শিশুকন্যা

গেজেট ডেস্ক



রাজধানীর কামরাঙ্গীরচরে অটোরিকশার ‘ব্যাটারি বিস্ফোরণে’ দগ্ধ মা-বার মৃত্যুর তিন দিন পর তাদের মেয়ে আয়েশাও না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। বুধবার সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পাঁচ বছরের আয়েশা।

শুক্রবার ভোরে সিলেটিবাজারের আহসানবাগ কাজী গলির একটি দোতলা বাড়ির নিচতলায় অটোরিকশার ‘ব্যাটারি চার্জ করার সময় বিস্ফোরণে’ আগুন লেগে দগ্ধ হয় আয়েশাদের পরিবারের চারজন। পরদিন আয়েশার বাবা আব্দুল মতিন (৪০) এবং মা ইয়াসমিন আক্তার ময়না (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

আর তাদের দুই মেয়ে আয়শা (৫) ও মায়শার (১০) শরীরের ৪২ শতাংশ পুড়ে গিয়েছিল। তারা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিল। পরিবারের তিনজনের মৃত্যুর পর এখন কেবল মায়শা হাসপাতালে বেঁচে আছে।

দুর্ঘটনার বিষয়ে কামরাঙ্গীরচর থানা পুলিশ জানায়, অটোরিকশার ব্যাটারি রিচার্জ করার সময় হঠাৎ বিস্ফোরণ থেকে ঘরে আগুন লেগে যায়। ধারণা করা হচ্ছে, চার্জারের বৈদ্যুতিক সংযোগ ও ফ্রিজের সংযোগ একই লাইনে থাকায় ওই দুর্ঘটনা ঘটে।

 

খুলনা গেজেট/এনএম



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102