রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম
মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা

সড়কে সরকারি কলেজের শিক্ষকসহ নিহত ২

  • আপডেট সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
সড়কে সরকারি কলেজের শিক্ষকসহ নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় সরকারি কলেজের কলেজশিক্ষকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার (১৪ জুলাই) সকাল ৬টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মধুপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতদের একজন সাতক্ষীরা সরকারি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শফিউল আজম (৫০)। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামের বাসিন্দা। অপরজন, এনামুল হক (৪০) চরপাড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের আব্দুল গনির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকায় কুষ্টিয়াগামী একটি ট্রাক ঝিনাইদহমুখী একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শফিউল নিহত হন। আহত আরেকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে চালক বা অন্য কাউকে আটক করতে পারেনি।

ওসি মোস্তাফিজুর রহমান রতন জানান, এনামুল ও শফিউল আলম সকালে কুষ্টিয়া থেকে মোটরসাইকেলে সাতক্ষীরায় যাচ্ছিলেন। পথে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকায় ওয়ালটন কোম্পানির দ্রুতগতির একটি মালবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জুলহাস উদ্দিন বলেন, ‘ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।’


Post Views:
1



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102