শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে সাংবাদিক সোহাগ দেওয়ান ঢাকায় গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৮
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে সাংবাদিক সোহাগ দেওয়ান ঢাকায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক



নিখোঁজ শিশু সন্তানকে খুঁজে দেয়ার নামে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে খুলনার স্থানীয় একটি দৈনিকের রিপোর্টার সোহাগ দেওয়ান (৩৭) কে গ্রেপ্তার করেছে সিআইডি। বৃহস্পতিবার ভোরে যাত্রাবাড়ি এলাকা থেকে সিআইডির একটি বিশেষ টিম তাকে গ্রেপ্তার করে। আসামি সোহাগ দেওয়ানের বাড়ি খুলনার সোনাডাঙ্গা থানার সবুজবাগ এলাকায়। ওই নারীর বাড়িও একই এলাকায়।

এ সম্পর্কে সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর গণমাধ্যমকে জানান, ঘটনার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামির সম্ভাব্য লুকিয়ে থাকার সকল স্থানে অভিযান চালানো হয়। পরে সিআইডির একটি চৌকস দল আসামির অবস্থান শনাক্ত করে গ্রেপ্তার করে।

ভিকটিমের অভিযোগ, উচ্চ পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তাদের নাম ব্যাবহার করে সন্তানকে উদ্ধার করে দেওয়ার নামে হাতিয়ে নেয় কয়েক লক্ষ টাকা। সন্তান উদ্ধারের কাজে ব্যর্থ হওয়ায় টাকা ফেরত চাওয়ায়, কৌশলে নিজ বাসায় ডেকে নিয়ে শরবতের সঙ্গে চেতনানাশক পিল খাইয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে আসামিরা। ধর্ষণকালীন ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণ চেষ্টা করে তারা। পরবর্তীতে টাকা চাইলে ভিডিও ফাস করে দেওয়ার ভয়ভীতি প্রদর্শন করতে থাকে তারা। ভয়ে ঢাকা পালিয়ে আত্মগোপন করে থাকেন ভিকটিম। তাতেও রেহাই পাননি তিনি। সংবাদ পেয়ে ভয়ভীতি প্রদর্শন করে ঢাকায় গিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়।

কোনো উপায় না পেয়ে এক পর্যায়ে আইনের আশ্রয় নেন ভিকটিম। এই ঘটনায় ঢাকার মুগদা থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(৩)/১০/৩০ ধারায় মামলা করেন।

 

খুলনা গেজেট/এমএইচবি



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102