শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
চালের বস্তায় নিষিদ্ধ পলিব্যাগের ব্যাবহার ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা মেয়াদোত্তীর্ণ ইনজেকশন পুশ করায় রোগীর শরীরে জ্বালাযন্ত্রনা ফার্মেসী সিলগালা:পলাতক গ্রাম্য চিকিৎসক বাংলাদেশকে জানতে হলে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে ….এমপি মিলন সিরিজ বোমা হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী যুদ্ধের ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়েও বঙ্গবন্ধু প্রযুক্তি কাঠামো দাঁড় করিয়েছেন – মোস্তাফা জব্বার – টেক শহর বিশ্বকাপে পর্তুগালকে ফেবারিট মানছেন আর্জেন্টাইন তারকা – স্পোর্টস প্রতিদিন বিশ্ববাজারে আবারও কমল জ্বালানি তেলের দাম গর্তে লুকিয়ে থাকা ইঁদুরটি দেখলো চাষী ও তার স্ত্রী দুজনে মিলে

আবুল খায়ের গ্রুপে নিয়োগ ২০২১ Abul Khair Group Job Circular

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

আবুল খায়ের গ্রুপে নিয়োগ ২০২১ঃ আবুল খায়ের গ্রুপের আওতাধীন আবুল খায়ের টোবাকো আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে নিয়োগ কার্যক্রম সম্পন্ন হবে। বাংলাদেশের সকল পুরুষ নাগরিকগণ আবেদন/সাক্ষাতকার দিতে পারবেন।

আবুল খায়ের গ্রুপে নিয়োগ ২০২১

Abul Khair Group Job Circular 2021: আবুল খায়ের গ্রুপে শূণ্য পদ পূরণের উদ্দেশ্যে উপযুক্ত বেতনে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে। পরিশ্রমী এবং সুস্বাস্থ্যের অধিকারী যে কোন বাংলাদেশী পুরুষ নাগরিক নিচের শর্তাবলী পূরণ সাপেক্ষে উল্লেখিত পদের জন্য প্রার্থী হতে পারবেন।

চাকরির ধরন বেসরকারি চাকরি
জেলা সকল জেলা
কোম্পানি আবুল খায়ের গ্রুপ
শূণ্যপদ ২টি
পদের সংখ্যা অনির্দিষ্ট
বয়স অনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/স্নাতক
সাক্ষাতকারের শেষ তারিখ ১৮-২০ জুলাই, ২০২১

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

আবুল খায়ের টোবাকো নিয়োগ ২০২১

আবুল খায়ের টোবাকো নিয়োগ বিজ্ঞপ্তিঃ আবুল খায়ের টোবাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে কাজ করার জন্য সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে নিম্নোক্ত পদে কিছু সংখ্যক পরিশ্রমী ও আত্মবিশ্বাসী পুরুষ প্রার্থী নিয়োগ করা হবে।

  • ট্রেড মার্কেটিং সুপারভাইজার
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান পাশ
  • অভিজ্ঞতাঃ সিগারেট মার্কেটিং/ সেলস/ প্রোমোশন এ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে
  • বয়সঃ ন্যুনতম ২৪ বছর
  • বেতনঃ ২০,০০০ টাকা
  • ট্রেড মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ
  • শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি বা সমমান পাশ
  • অভিজ্ঞতাঃ সেলস/ প্রোমোশন এর কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে
  • বেতনঃ ১৩,০০০ টাকা

অন্যান্য যোগ্যতাঃ চটপটে, উপস্থাপনায় দক্ষতা সম্পন্ন, সর্বোপরি প্রার্থীর অবশ্যই কনভিন্স দক্ষতা থাকতে হবে

বয়স ও উচ্চতাঃ সর্বোচ্চ ৩২ বছর, ন্যুনতম ৫ ফুট ৪ ইঞ্চি
কর্মস্থলঃ ঢাকা, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার অন্তর্ভূক্ত এলাকা সমূহ।

আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

দায়-দায়িত্বঃ ভোক্তা ও ব্যবসায়ীদের নিকট নিজস্ব ব্র্যান্ডের গুণগতমান এবং ট্রেড বেনিফিট উপস্থাপন পূর্বক দায়িত্ব প্রাপ্ত এলাকায় ব্র্যান্ডের কনজাম্পশন এবং নিজস্ব মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য সংস্থার নিয়মানুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করা।

আগ্রহী প্রার্থীদের নিজ নিজ জীবন-বৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সহ সকাল ৯টা থেকে দুপুর ১২টা অথবা, ৩টা-৫টার মধ্যে উপরোক্ত ঠিকানায় স্ব-শরীরে উপস্থিত হয়ে সাক্ষাতকারে অংশগ্রহণের জন্যে অনুরোধ করা যাচ্ছে।

আরো দেখতে পারেন-

আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

আবুল খায়ের গ্রুপ এর পাওয়ার প্ল্যান্ট (মাদাম বিবির হাট, সীতাকুণ্ড চট্টগ্রাম)- এ নিম্নোক্ত পদে কিছু সংখ্যক দক্ষ প্রার্থী নিয়োগ দেয়া হবে।

১. এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার/সাব-এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)- প্রার্থীকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি ও ন্যুনতম এক বছর বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ ন্যুনতম ছয় বছর মেকানিক্যাল মেইনটেন্যান্সের কাজে নির্দেশনা, তত্বাবধান ও সহযোগিতার অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

২. সাব-এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স)- প্রার্থীকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল বা পাওয়ার ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ যে কোন পাওয়ার প্র্যান্টের অপারেশনের কাজে ন্যুনতম এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৩. সাব-এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (অপারেশন)- প্রার্থীকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল বা পাওয়ার ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ যে কোন পাওয়ার প্র্যান্টের অপারেশনের কাজে ন্যুনতম এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৪. ফোরম্যান/এসিস্টেন্ট ফোরম্যান (ইলেকট্রিক্যাল)- প্রার্থীকে এসএসসি, ভোকেশনাল কোর্স/সমমানের যে কোন ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স এর কাজ তদারকি করার কাজে ন্যুনতম অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৫. টেকনিশিয়ান/এসিস্টেন্ট টেকনিশিয়াপ্রার্থীকে এসএসসি বা কারিগরি শিক্ষা সহ ইলেকট্রিক্যাল যন্ত্রপাতি তদারকি, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যুনতম তিন বছরের/ মেকানিক্যাল যন্ত্রপাতি তদারকি, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যুনতম আট বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৬. বয়লার অপারেটরঃ প্রার্থীকে এসএসসি, কারিগরি বা সমমানের শিক্ষা সহ বয়লার পরিচালনার সকল কার্যক্রম নিশ্চিত করার কাজে ন্যুনতম তিন বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ও বয়লার পরিচালনা সনদপ্রাপ্ত হতে হবে।

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং অভিজ্ঞতার সনদ সহ নিজ নিজ জীবনবৃত্তান্ত, খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখপূর্বক আগামী ৩১ মে, ২০২১ তারিখের মধ্যে মানব সম্পদ বিভাগ, আবুল খায়ের গ্রুপ, নাভানা এফ এস কসমো, বাসা নং-৪/বি, রোড-৯৪, তৃতীয় তলা, গুলশান-২, ঢাকা-১২১২ এই ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

Abul Khair Group Job Circular 2021

শূণ্যপদঃ এসিসট্যান্ট মার্কেটিং অফিসার (AMO)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/ স্নাতক/ সমমান পাশ (যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে)।
অভিজ্ঞতাঃ প্রযোজ্য নয়। তবে FMCG এ অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বয়সঃ ন্যুনতম ২৪ বছর।
উচ্চতাঃ ৪ ফুট ৫ ইঞ্চি।

  • অন্যান্য যোগ্যতাঃ চটপটে, উপস্থাপনা দক্ষতা সম্পন্ন
  • সর্বোপরী প্রার্থীর অবশ্যই Convincing ability থাকতে হবে
  • মোটর সাইকেল চালনায় পারদশী হতে হবে
  • বেতনঃ আলোচনা সাপেক্ষে (২২০০০ থেকে ২৬০০০ টাকা)
  • কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন এলাকা

দায়-দায়িত্বঃ ব্যবসায়ীদের সাথে সম্পর্ক উন্নয়ন এবং প্রতিটি রিটেইল আউটলেটে নিজস্ব ব্র্যান্ড সমূহের উপস্থিতি নিশ্চিতকরণের পাশাপাশি ট্রেড বেনিফিট ও ব্র্যান্ডের গুণগতমান উপস্থাপন পূর্বক দায়িত্বপ্রাপ্ত জোনে নিজস্ব ব্র্যান্ড সমূহের বিক্রয় ও মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য সংস্থার নিয়মানুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করা।

আগ্রহী প্রার্থীদের “[email protected]” বরাবর সাবজেক্ট লাইনে “AMO” লিখে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইল করার জন্য অনুরোধ করা যাচ্ছে। আবেদন প্রেরনের শেষ তারিখ ২০ এপ্রিল, ২০২১ ইং।

সাক্ষাৎকার এর জন্য উপস্থিত প্রার্থীদের কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না। তবে প্রাথমিকভাবে নির্বাচিত এবং ১৪ দিনের ট্রেনিং প্রোগ্রাম সম্পন্নকৃত প্রার্থীগণকে কোম্পানীর বিধি মোতাবেক Training Allowance প্রদান করা হবে। অনিবার্য কারণবশত কর্তৃপক্ষ আংশিক বা সকল নিয়োগ প্রক্রিয়া বন্ধ করার অধিকার সংরক্ষণ করেন।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102