শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

মোংলায় ছাত্রলীগ নেতার অত্যাচার থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৫
মোংলায় ছাত্রলীগ নেতার অত্যাচার থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন

মোংলা প্রতিনিধি



মোংলা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহারুখ বাপ্পির বিরুদ্ধে জমি দখলসহ হামলা ও হত্যার উদ্যেশ্যে মারধর করার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন তার বড় ভাই ব্যবসায়ী শেখ সালমান শাহ সানি। শুক্রবার সকাল দুপুরে মোংলা প্রেস ক্লাবে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সানি তার অভিযোগে এসব কথা তুলে ধরেন। এসময় বড় ভাই ছাত্রলীগ নেতা শেখ শাহারুখ বাপ্পি সানির স্ত্রীর উপরও মারধর ও হামলা করেছে বলে সাংবাকিদের কাছে অভিযোগ করেন।

সানি তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, তার দাদা ও বাবা’র মৃত্যর পর পৌর শহরের মাদ্রাসা রোডস্থ পৈত্তিক জমিতে স্ত্রী-সন্তান সহ তিনি একা বসবাস করছেন। সানির পরিবারের অন্য সদস্যরা ঢাকা-খুলনাসহ বিভিন্ন শহরের বসবাস করছেন। দীর্ঘদিন ধরে ছাত্রলীগ নেতা শাহরুখ বাপ্পি ও তার পরিবারের লোকজন দলীয় ক্ষমতার দাপট দেখিয়ে নানা ভাবে বহু মুল্যবান উক্ত সম্পত্তি তাদের দখলে নেয়ার চেষ্টায় লিপ্ত হয়। এছাড়া সানি তার স্ত্রী ও শিশু সন্তান নিয়ে একা থাকায় বাপ্পির লোকজন দিয়ে তাকে হত্যা করারও পরিকল্পনা করে বলে বক্তব্যে অভিযোগ করে।

এক পর্যায় গত ১৩ জুলাই দিবাগত রাতে বাপ্পি ও তার পরিবারের সদস্য সহ আর ৫/৭ জন অপরিচিত লোক সানি’র উপর হত্যার উদ্যেশ্যে অর্তকীত হামলা-মারধর ও রক্তাক্ত জখম করে বলে অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে। তিনি বলেন, বাপ্পি তার বড় ভাই এবং মোংলা পোর্ট পৌর শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক হওয়ায় দলীয় ক্ষমতার প্রভাব খাটিয়ে তার মুল্যবান পৈত্তিক সম্পত্তি দখলে নেয়ার জন্য লোকজন তার উপর হামলা ও মারধর চালিয়ে আসছে ছাত্রলীগ নেতা ও তার পরিবারের সদস্যরা। এ ব্যাপারে মোংলা উপজেলা ও পৌর শাখার দলীয় নেতৃবৃন্দের কাছে বহুবার অভিযোগ করলেও কোন প্রতিকার পাচ্ছেনা বলে অভিযোগ করেন ভুক্তভোগী ব্যবসায়ী শেখ সালমান শাহ সানি।

জমিজমা সংক্রান্ত বিরোধ ও তাকে মারধর করার ঘটনা মোংলা উপজেলা নির্বাহী অফিসার, মোংলা থানা পুলিশ এবং মোংলা পোর্ট পৌর সভার মেয়রকে লিখিত অবগতি করা হয়েছে। তারা এ বিষয় নিস্পত্তির আশ্বাস দিলেও স্ত্রী-সন্তানসহ চরম নিরাপত্তাহীনতার কথা জানান শেখ সালমান শাহ সানি। তাই ছোট ভাই ছাত্রলীগ নেতার অত্যাচারের হাত থেকে রেহাই পেতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে স্বস্ত্রীক উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হয়ে উত্তর দেন ব্যবসায়ী সানি।

খুলনা গেজেট/ টি আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102