মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম
ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা জনগণের কল্যাণে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী

সরকার বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে: প্রতিমন্ত্রী পলক

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২
সরকার বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে: প্রতিমন্ত্রী পলক

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০২১

রবিন খান, সিংড়া (নাটোর) থেকে: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, শক্তিশালী অনেক রাষ্ট্র করোনায় বিপর্যস্ত।  বাংলাদেশে ও এই ঢেউ লেগেছে। সরকার সর্বাত্নক চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আজকের এ দিনে বাংলাদেশে গণতন্ত্র কে হত্যা করতে চেয়েছিলো একটি গোষ্ঠী । কিন্তু দীর্ঘ ১১ মাস জেলে থাকার পর জননেত্রী শেখ হাসিনা কারা থেকে মুক্তি লাভ করেন। জনগণের অধিকার ফিরে আসে।

তিনি আরো বলেন, সরকার গৃহহীনদের গৃহ করে দিচ্ছে। স্বাধীনতার ৫০ বছরে সরকার এ ঊদ্দোগ নিয়েছে,  যা বিগত কোনো সরকার নিতে পারেনি। মুজিববর্ষে সরকার গৃহহীনদের ঘর করে দিচ্ছে। এ ঘরে  কোনো অনিয়ম, দূর্নীতি সরকার বরদাশত করবে না।  বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পুরনে কাজ করছে সরকার। সচ্ছতা ও জবাবদিহিতার সাথে আমরা কাজ করছি।  অসহায় মানুষের কোনো বরাদ্দে কোনো অনিয়ম হয়নি।

তিনি আরো বলেন, হাটে হাটে রাপিড এন্টিজেন্ট টেস্ট করা হবে। তাছাড়া অনলাইনে গরুর হাটের ব্যবস্থা করা হয়েছে। এর বাইরে গরুর হাটে জীবানু নাশক বুথ স্থাপন করা হবে। মাস্ক পড়ার জন্য সবার সচেতন হতে হবে। মাস্ক না পড়লে সংক্রমণ আরো বৃদ্ধি পাবে। এজন্য কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। জীবন রক্ষায় সচেতনতা আবশ্যক।

আমাদের নিজেকে সুরক্ষার দায়িত্ব নিজেকেই নিতে হবে। তিনি বলেন, ১ লক্ষ মাস্ক বিতরন করা হয়েছে। এবার কুরবানী ঈদ উপলক্ষে ২ লক্ষ মাস্ক বিতরন করা হবে। প্রতিমন্ত্রী শুক্রবার (১৬ জুলাই) বিকেলে সিংড়া পৌরসভা এলাকায় ১ হাজার পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাল বিতরন ও ১২ ইউনিয়ন ও পৌরসভায়  ৪০ টি করোনা বুথ স্থাপন উদ্বোধন করেন।

পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ পিচ এন ৯৯ টি মাস্ক ও  গণ্যমাধ্যম কর্মীদের মাঝে মাস্ক বিতরন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও গণ্যমাধ্যম কর্মীরা।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102