শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

আত্মসমর্পনকারী জলদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ

  • আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১২
আত্মসমর্পনকারী জলদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতি‌বেদক



খুলনার রুপসা ব্রীজ সংলগ্ন সালাউদ্দিন ইউসুফ সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস এর পক্ষ থেকে র‌্যাব-৬ এর অধিনায়ক আত্মসমর্পনকারী পাঁচটি বাহিনীর প্রায় অর্ধশতাধীক জলদস্যুদের মাঝে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করেছেন। শনিবার (১৭ জুলাই) র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্ণেল রওশনুল ফিরোজ আত্মসমর্পনকৃত জলদস্যুদের কাছে এই সকল ত্রান সামগ্রী ও নগদ টাকা হস্তান্তর করেন।

এসময় আধিনায়ক আত্মসমর্পনকৃত জলদস্যুদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১ নভেম্বর সুন্দরবনকে জলদস্যু মুক্ত ঘোষণা করেন । এরই ধারাবাহিকতায় এখনও শান্তির সু-বাতাস বইছে সুন্দরবনে। অপরদিকে আত্মসমর্পনকারী জলদস্যুরা পুনবার্সিত হয়ে স্বাভাবিক জীবন যাপন করছেন। সরকারের পক্ষ থেকে আত্মসমর্পনকারী সকল জলদস্যু/বনদস্যুদের বিরুদ্ধে রুজুকৃত চাঞ্চল্যকর ও গুরুতর অপরাধের (হত্যা ও ধর্ষণ) মামলা ব্যতীত অন্যান্য সকল সাধারণ মামলা সহানুভূতি সহকারে বিবেচনার বিষয়টি চলমান রয়েছে।

আধিনায়ক আত্মসমর্পনকৃত জলদস্যুদের সাথে কুশলাদী ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি কয়েকজন আত্নসমর্পনকারীর উত্থাপিত ব্যক্তিগত সমস্যার কথা ধৈর্য্য সহকারে শুনেন এবং তিনি তাৎক্ষনিক সমাধানের নির্দেশ প্রদান করেন।

 

খুলনা গেজেট/এমএইচবি



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102