রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:১০ অপরাহ্ন

ব্যবসায়ী নেতাদের মাঝে খুলনা চেম্বারের পক্ষ থেকে মাস্ক বিতরণ

  • আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৪
ব্যবসায়ী নেতাদের মাঝে খুলনা চেম্বারের পক্ষ থেকে মাস্ক বিতরণ

এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট কর্তৃক দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষায় গণসচেতনতা ও মাস্ক বিতরণ এর অংশ হিসেবে, ‘মাস্ক পড়ি জীবন বাঁচাই’ স্লোগানে খুলনা মহানগরের ব্যবসায়ী নেতাদের সাথে খুলনা চেম্বারের পক্ষ থেকে মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয়েছে। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলে ব্যবসা-বাণিজ্য শিল্প প্রতিষ্ঠান খুলে রাখার জন্য এফবিসিসিআইয়’র প্রেসিডেন্ট জসীম উদ্দীনের নির্দেশনায় ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ও এফবিসিসিআইয়’র পরিচালক কাজী আমিনুল হকের সার্বিক সহযোগিতায় খুলনা চেম্বারের পরিচালক মোঃ মফিদুল ইসলাম টুটুল ও আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন শনিবার সকাল থেকে নগরীর ২২, ২৯, ৩০ ও ৩১ ওয়ার্ডের ব্যবসায়ীক সমিতির নেতাদের সাথে এ মতবিনিময় ও মাস্ক বিতরণ করেন।

এসময় খুলনা চেম্বারের পরিচালক মফিদুল ইসলাম টুটুল বলেন, লকডাউন সমাধান নয়, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং সরকারের নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করে ভ্যাকসিন গ্রহন করে করোনায় আক্রান্ত ও মৃত্যুহার কমিয়ে আনতে হবে।

সকাল ১০ টায় মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয় রূপসা সাদা মাছ আড়ৎদার সমবায় সমিতি ও রূপসা ক্ষুদ্র ব্যবসায়ী ফার্নিচার মার্কেটের নেতৃবৃন্দের মাঝে। এসময় উপস্থিত ছিলেন রূপসা সাদা মাছ আড়ৎদার সমবায় সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান ঝন্টু, রুপসা ক্ষুদ্র ব্যবসায়ী ফার্নিচার মার্কেটের সভাপতি বাদল মিয়া।

সকাল সাড়ে ১০ টায় খুলনা ডকইয়ার্ড মালিক সমিতির সাথে মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক মো: বেলায়েত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসিরউদ্দিন বাদশা, ডিরেক্টর রকি কাগজী।

সকাল ১১ টায় কেডিএর রূপসা বাজার মালিক সমিতির সাথে মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি মো: তাজুল ইসলাম, সহ-সভাপতি মো: মিজানুর রহমান, সাধারণ সম্পাদক দিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান শেখ।

দুপুর ১২ টায় খুলনা চিংড়ি বনিক সমিতির সাথে মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি শেখ আবু জাফর, সহ-সভাপতি মো: কামরুজ্জামান আরিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, মেহেদি হোসেন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক সোহাগ হোসেন, কোষাদক্ষ গোলাম নবী, সদস্য ফরিদ গাজী।

দুপুর সাড়ে ১২ টায় রাইচ মিল মালিক সমিতির সাথে মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি আলহাজ্ব মুস্তফা কামাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাজাহান, মনিরুজ্জামান, সোহাগ, মহসীন।

দুপুর দেড়টায় লবণচরা শিল্প এলাকা ব্যবসায়ীক মালিক সমিতির সাথে মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি খান মো; কবির হোসেন, সহ-সভাপতি মো: হাচান চান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন শিকদার, দপ্তর সম্পাদক আ: মজিদ সর্দার, কোষাদক্ষ ইলিয়াস হোসেন, সদস্য নজরুল ইসলাম।

বিকালে চানমারি বাজার (শেরে বাংলা) মালিক সমিতি সাথে ও মাস্ক বিতরণ করা হয়। এসময় ্উপস্থিত ছিলেন সমিতির সভাপতি নজরুল ইসলাম ও আলহাজ্ব গাজী মো: মোশারফ হোসেন।

বিকালে রূপসা স্টান্ড রোড কাঠ ব্যবসায়ী মালিক সমিতির সাথে ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সমিতির আহবায়ক মো: ফারুক হোসেন ও সাবেক সভাপতি নজরুল ইসলাম।

 

খুলনা গেজেট/এমএইচবি



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102