মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ বিমান বাহিনী অফিসার্স ক্লাব এর ভিত্তি প্রস্তর স্থাপন দুদ‌কের মামলায় খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ‌ লক্ষ্মী পূঁজা উপলক্ষে গোপালগঞ্জে প্রতিমার হাট রামপালে ছাত্রলীগের উদ্যেগে শেখ রাসেল’র জন্মদিন উদযাপন বিশ্বে প্রথম সাগরে বিলাসবহুল পর্যটন স্পট বানাচ্ছে সৌদি আরব কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি coxda job circular 2021 তিন তারকার ব্যাটিং তান্ডবে ইংল্যান্ডকে হারাল ভারত – স্পোর্টস প্রতিদিন ইভ্যালি পরিচালনায় সাবেক বিচারপতিকে প্রধান করে পর্ষদ সাম্প্রদায়িক সহিংসতা: এ পর্যন্ত ৭১ মামলায় আটক ৪৫০ ভিভো কাস্টমার কেয়ারে গেমিং অ্যাক্টিভিটি

দেশের কেউ খাদ্য অভাবে থাকবে না : পরিবেশমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১০
দেশের কেউ খাদ্য অভাবে থাকবে না : পরিবেশমন্ত্রী

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ১৮ জুলাই ২০২১

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার করোনা মহামারীর শুরু থেকে বর্তমান সময় পর্যন্ত অসহায় মানুষের পাশে আছে এবং ত্রান বিতরণ করে যাচ্ছে। সরকারের এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহতভাবে চলমান থাকবে। কেউই খাদ্যের অভাবে থাকবে না।

পরিবেশমন্ত্রী রবিবার (১৮ জুলাই ) পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে মৌলভীবাজারের জুড়ী উপজেলায়  প্রধানমন্ত্রীর উপহার হিসেবে  ৯১৯২ জন দুস্থ ও অসহায় ব্যক্তি, পরিবারের মাঝে দশ কেজি করে ভিজিএফ চাল বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে যুক্ত  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত জনপ্রতিনিধিসহ সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে পরিবেশমন্ত্রী বলেন, এদেশের মালিক জনগণ। তাই সর্বোচ্চ গুরুত্ব ও সম্মানের সাথে ত্রাণ গ্রহণকারী জনগণের মাঝে ত্রাণ বিতরণ করতে হবে।  সতর্কতার সাথে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি এসময় জনগণের প্রতি আহবান জানান।

জুড়ী উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রনজিতা শর্ম্মা এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওমর ফারুক, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু প্রমুখ।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102