শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২২ অপরাহ্ন

ফেসবুক ইউটিউবে যে কারণে ভাইরাল তরুণ সংগীত শিল্পী সাইফুর

  • আপডেট সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৫
ফেসবুক ইউটিউবে যে কারণে ভাইরাল তরুণ সংগীত শিল্পী সাইফুর

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ১৮ জুলাই ২০২১

ইংরেজিতে একটি কথা আছে, ‘Sometimes music makes us realize how much we love that person.’ কথাটি আবারো মনে করিয়ে দেন তরুণ এই বাংলাদেশি শিল্পী। মনের না বলা কথা গুলো প্রিয়জনের কাছে পৌঁছে দেয় সংগীত। হয়ত এতক্ষণে ধরতে পেরেছেন কার কথা বলছি। তিনি সাইফুর রহমান।

“সাইফুর রহমান” বাংলাদেশের তরুণ প্রজন্মের একটি পরিচিত নাম। যখন কোনও রিমিক্স গান মনে আসে, তখন তার নামটি প্রথমে আসে। সাইফুর রহমান ১৯৯১ সালের ১ ফেব্রুয়ারি চাঁদপুর জেলায় জন্মগ্রহণ করেন। ২০১৭ সাল থেকে এখন অবধি তার নামটি বাংলাদেশের শীর্ষস্থানীয় নতুন তরুণ সংগীতশিল্পীদের তালিকায় রয়েছে।

যদিও সংগীত জগৎটি সরাসরি ডিজে বাজানো দিয়ে শুরু হয়েছিল, তবে তিনি কেবল লাইভ ডিজেগুলিতে থামেননি। আস্তে আস্তে তিনি আসল সংগীত তৈরি শুরু করলেন। একটি কম্পিউটার এবং কয়েকটি যন্ত্র দিয়ে শুরু করে এখন তার নিজের একটি হোম স্টুডিও রয়েছে সেখান থেকে তিনি প্রতি মাসে প্রায় ২-৩ টি গান প্রকাশ করেন।

আসল গানের পাশাপাশি রিমিক্সের গানও রয়েছে, এরই মধ্যে বেশ কয়েকটি হিট গান নেট দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে, “Blind Mouse”, “Mayaboti Kadche Keno”, “Prem Niye Kriponota Koro Na”, “Depression Kill Me Everyday”, ” I Could Not Sleep Last Night”. অসংখ্য গানের ভাণ্ডার নিয়ে লাখো হৃদয়ে জায়গা করেছেন অল্পদিনে।

বর্তমানে বেশ কিছু এলবাম এবং একক সঙ্গীতে কাজ করছেন। তার বিভিন্ন সোশাল একাউন্টে রয়েছে বেশ অনেক ফ্যান ফলোয়ার। বাংলাদেশের সঙ্গীতকে নিয়ে যাবেন অনেক দূরে জানিয়েছেন আমাদের প্রতিনিধি কে। সাইফুর রহমান বর্তমানে চুয়াডাঙ্গা ৬ বিজিবিতে কর্মরত।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102