মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ বিমান বাহিনী অফিসার্স ক্লাব এর ভিত্তি প্রস্তর স্থাপন দুদ‌কের মামলায় খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ‌ লক্ষ্মী পূঁজা উপলক্ষে গোপালগঞ্জে প্রতিমার হাট রামপালে ছাত্রলীগের উদ্যেগে শেখ রাসেল’র জন্মদিন উদযাপন বিশ্বে প্রথম সাগরে বিলাসবহুল পর্যটন স্পট বানাচ্ছে সৌদি আরব কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি coxda job circular 2021 তিন তারকার ব্যাটিং তান্ডবে ইংল্যান্ডকে হারাল ভারত – স্পোর্টস প্রতিদিন ইভ্যালি পরিচালনায় সাবেক বিচারপতিকে প্রধান করে পর্ষদ সাম্প্রদায়িক সহিংসতা: এ পর্যন্ত ৭১ মামলায় আটক ৪৫০ ভিভো কাস্টমার কেয়ারে গেমিং অ্যাক্টিভিটি

সম্পর্ক ভাঙার হতাশা থেকে বেরিয়ে আসার উপায় জানালেন শ্রাবন্তী

  • আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৫
সম্পর্ক ভাঙার হতাশা থেকে বেরিয়ে আসার উপায় জানালেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : তার জীবনে প্রেমে এসেছে বারবার। কিন্তু সেই প্রেম ক্ষণস্থায়ী। বিয়ের বাঁধনে বাঁধা পড়লেও টেকেনি ভালোবাসা, তাই তো শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙবার মুখে। কিন্তু বিয়ে ভাঙলেও নিজের কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস এই অভিনেত্রী, পেশাদার জীবনে নিজের ব্যক্তিজীবনের প্রভাব পড়তে দেন না তিনি। কিন্তু হতাশা, সেটা তো মানবজীবনের খুব স্বাভাবিক একটা অনুভূতি। প্রত্যেক মানুষই কোনো না কোনো সময় হতাশ হন, আবার সেই হতাশা কাটিয়েও উঠেন। রোশনের সঙ্গে মনের দূরত্ব তৈরি হওয়ার পর গত ৯ মাস যাবত এক ছাদের তলাতেও থাকেন না শ্রাবন্তী। এই সময়কালে বারবার ইঙ্গিতবাহী বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই টলি নায়িকা। এবারও তার ব্যতিক্রম হল না।

হতাশা থেকে বেরিয়ে আসার উপায় বাতলে দিলেন শ্রাবন্তী। রোববার (১৮ জুলাই) ইনস্টাগ্রামে নিজের একটি লেটেস্ট ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন, “হতাশ না হওয়ার সব থেকে ভাল উপায় হল, উঠে দাঁড়িয়ে নতুন কিছু করা। ”

এই ছবিতে শ্রাবন্তীর দেখা মিলল কালো রঙের গাউনে। উন্মুক্ত বক্ষবিভাজিকা আর চোখের বাঁকা চাউনিতে ভক্ত মনে ছ্যাঁকা দিলেন নায়িকা, হালকা মেক-আপ আর খোলা চুলে মোহময়ী।

চলতি বছর বিধানসভা ভোটের আগে রাজনীতির ময়দানেও নাম লিখিয়েছিলেন এই টলি নায়িকা। বিজেপির টিকিটে লড়ে ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজয়ের মুখ দেখতে হয়েছে বেহালার ঘরের মেয়ে হয়েও, তারপর রাজনীতি থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছেন শ্রাবন্তী। ভাঙা বিয়ে, রাজনৈতিক ক্যারিয়ারের শুরুতেই ধাক্কা- এমন পরিস্থিতিতে শ্রাবন্তীর হতাশা থাকলে চমকে ওঠবার কিছু নেই। কিন্তু প্রকাশ্যে এই নিয়ে আলোচনা করতে চান না নায়িকা।

শ্রাবন্তীর ভাঙা সম্পর্কের কথা কারো অজানা নয়। রাজীব বিশ্বাসের সঙ্গে খুব অল্প বয়সেই বিয়ে করেছিলেন, তবে সুখের ছিল সেই সম্পর্ক তেমনটা বলা যাবে না। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দু’জনের।

সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছর পরেই আলাদা হয় এই জুটির পথ। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। এখন শোনা যাচ্ছে, এই বিয়ে বাদ দিয়ে একদম নতুন করে জীবন শুরু করতে চান অভিনেত্রী। সেই পথের সঙ্গী হিসেবে ইতোমধ্যেই অভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ীকে বেছে নিয়েছেন তিনি, এমনটাও শোনা যাচ্ছে। রোশন-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কিনা সেই দিকেই নজর সকলের। এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ আগস্ট।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102