শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
বার্সার বিপক্ষে ম্যাচের আগে ডিফেন্স নিয়ে চিন্তায় রিয়াল কোচ – স্পোর্টস প্রতিদিন ৭০ বছর বয়সে পুত্র সন্তানের মা হয়েছেন গুজরাটের এই মহিলা শরণখোলায় একই রাতে চার বাড়িতে চুরি টাকা আত্মসাৎ: এসবিএসি ব্যাংকের সাবেক চেয়ারম্যানের নামে মামলা গ্রেপ্তার সেই ইকবালকে কুমিল্লায় নেওয়া হয়েছে সড়ক দুর্ঘটনারোধে সবাইকে সচেতন হতে হবে : সিটি মেয়র সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ বিজ্ঞপ্তি ২০২১-সাধারন আনসার নিয়োগ বিজ্ঞপ্তি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি SHED job circular 2021 ২৪ তারিখ নিয়ে আলাদা পরিকল্পনা করেছেন তো! – স্পোর্টস প্রতিদিন বনশ্রীর বাসায় গলায় ফাঁস দেওয়া গৃহকর্মী কিশোরীর মরদেহ

জরুরি প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয় খোলা রাখার নির্দেশ

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১২
জরুরি প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয় খোলা রাখার নির্দেশ

প্রকাশিত: ৭:৩৫ পূর্বাহ্ণ, ২০ জুলাই ২০২১

ছবি: সংগৃহীত

আগামী ২৩ জুলাই থেকে কঠোর বিধিনিষেধ চলাকালে ২৫ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত প্রশাসনিক জরুরি প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের কয়েকটি শাখা খোলা রাখার নির্দেশনা জারি করা হয়েছে। আজ সোমবার (১৯ জুলাই) মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এ সংক্রান্ত অফিস আদেশ জারি করে।

অফিস আদেশে বলা হয়, প্রশাসনিক জরুরি প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, বার্ষিক ক্রয় পরিকল্পনা প্রণয়ন এবং বাজেট সংক্রান্ত কাজসহ অন্যান্য জরুরি কাজ সম্পাদনের জন্য সচিবালয়ের ৬ নম্বর ভবনের ১৭তলা ও ১৮তলায় শিক্ষা মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কক্ষ সীমিত আকারে খোলা রাখা প্রয়োজন।

এই পরিস্থিতিতে ২৫ জুলাই থেকে ৫ আগস্ট সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সংশ্লিষ্ট ব্যক্তিদের কক্ষ খোলা রাখাসহ সচিবালয়ে প্রবেশের অনুমতি প্রদানসহ বিদ্যুৎ, পানি সরবরাহ ও লিফট চালু রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা জারি করা হয়।

নাঈম/নিএ




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102