রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:২১ অপরাহ্ন

পর্ন থেকে শিল্পার স্বামী দিনে কত টাকা আয় করে জানালো পুলিশ

  • আপডেট সময় বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৯০
পর্ন থেকে শিল্পার স্বামী দিনে কত টাকা আয় করে জানালো পুলিশ

শিল্পার স্বামীপর্ন ভিডিয়ো তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার হয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এই গোটা চক্রের মাথা যে রাজ কুন্দ্রা, সেই সম্পর্কে মুম্বই পুলিশ পাকাপোক্ত প্রমাণ থাকার দাবি করেছে। মুম্বইয়ের যুগ্ম নগরপাল মিলিন্দ ভারাম্বে বলিউডলাইফকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, এই পর্ন ভিডিয়ো ব্যবসা থেকে প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করত রাজ কুন্দ্রা। ব্রিটিশ যুক্তরাজ্যের বাসিন্দা, আত্মীয় প্রদীপ বক্সীর সঙ্গে যোগসাজশ করে এই ব্যবসা ফেঁদে ছিলেন রাজ কুন্দ্রা, দাবি মুম্বই পুলিশের। খবর; হিন্দুস্থান টাইমস

তিনি আরও জানান, ‘হাজার হাজার কোটিতে এই ব্যবসার লেনদেন হয়েছে, সেই সকল আর্থিক লেনদেনের প্রমাণ আমাদের হাতে রয়েছে। আমরা এই সমস্ত আয় খতিয়ে দেখছি। এইগুলো অপরাধের প্রমাণ হিসাবে ধরা হবে, এখনও পর্যন্ত আমরা রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত করেছি’।

২০১৯ সালের ফেব্রুয়ারি সামে রাজ কুন্দ্র আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতাতেই তৈরি হয় Hotshot নামের ওই ভিডিয়ো অ্যাপ। যে অ্যাপটিকে মুম্বই পুলিশের তরফে পর্ন স্ট্রিমিং অ্যাপ বলে উল্লেখ করা হয়েছে। পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ কুন্দ্রা। ২০১৯-এর ডিসেম্বরে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। কিন্তু হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলত রাজের অঙ্গুলি হেলনেই, হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে সেই তথ্য-প্রমাণ। শালীনতার মাত্রা ছাড়ানোর জেরে ২০২০ সালের জুন মাসেই গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করা হয় এই অ্যাডাল্ট অ্যাপ।

ভরাম্বে জানান, ভারতে বসে ভিডিয়ো তৈরি করেও সেটা আপলোড করতে পারবেন সরকারি প্রতিবন্ধকতার ছেড়ে, সেই কারণে মুম্বই থেকে ইন্টারনেটের মাধ্যমে ফরেন প্ল্যাটফর্মে ওই পর্ন ভিডিয়ো পাচার করতেন রাজ কুন্দ্রা। অভিযুক্তর অফিস থেকেই লন্ডন স্থিত কোম্পানি কেনরিন লিমিটেডে সেই সকল ভিডিয়ো পাঠাতেন রাজ কুন্দ্রা। সে সকল সার্ভারের ডেটা খতিয়ে দেখছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে এক মহিলা মুম্বই ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ জানায়,পর্ন ফিল্ম শ্যুট করতে বাধ্য করা হয়েছে তাঁকে। এরপরই কোমর বেঁধে এই পর্ন ব়্যাকেটের পর্দা ফাঁস করতে আসরে নামে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102