মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা জনগণের কল্যাণে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী

খালিশপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক জখম, গ্রেপ্তার ৩

  • আপডেট সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৭
খালিশপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক জখম, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক



খুলনা মহানগরীর খালিশপুরে নাহিদুল আলম (৩৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে জখম করেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। খালিশপুর থানার অফিসার ইনচার্জ এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২২ জুলাই ) রাত আনুমানিক সাড়ে ৮টায় খালিশপুর আলমনগর মক্কী মাদানী মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে । গুরুতর ছুরিকাহত নাহিদ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরীর খালিশপুর আলমনগর এলাকায় মুন্সি সামসুল আলমের ছেলে নাহিদুল আলম থাই এ্যালমুনিয়াম ও এসএস এর ব্যবসা করে আসছেন । বৃহস্পতিবার রাতে তার দোকান বন্ধ পেয়ে অজ্ঞাত লোক মারফাত মালামাল ক্রয়ের জন্য নাহিদুল আলমকে ফোন করে আলম নগর মক্কী মাদানী এলাকার শাহিনা ফ্লাওয়ার মিলের সামনে ডাকে । নাহিদ শাহিনা ফ্লাওয়ার মিলের সামনে আসামাত্র পুর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্রদিয়ে নাহিদুল আলমের পেটে আঘাত করে।

তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আহতের ভাই বাদী হয়ে খালিশপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

খুলনা গেজেট/ টি আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102