মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম
দুদ‌কের মামলায় খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ‌ লক্ষ্মী পূঁজা উপলক্ষে গোপালগঞ্জে প্রতিমার হাট রামপালে ছাত্রলীগের উদ্যেগে শেখ রাসেল’র জন্মদিন উদযাপন বিশ্বে প্রথম সাগরে বিলাসবহুল পর্যটন স্পট বানাচ্ছে সৌদি আরব কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি coxda job circular 2021 তিন তারকার ব্যাটিং তান্ডবে ইংল্যান্ডকে হারাল ভারত – স্পোর্টস প্রতিদিন ইভ্যালি পরিচালনায় সাবেক বিচারপতিকে প্রধান করে পর্ষদ সাম্প্রদায়িক সহিংসতা: এ পর্যন্ত ৭১ মামলায় আটক ৪৫০ ভিভো কাস্টমার কেয়ারে গেমিং অ্যাক্টিভিটি ফেসবুকে পোস্ট দেয়া পীরগঞ্জের পরিতোষ জয়পুরহাট থেকে গ্রেপ্তার

ফকিরহাটে পিকআপের ধাক্কায় ৬ ইজিবাইক যাত্রী নিহত, চালক আটক

  • আপডেট সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
ফকিরহাটে পিকআপের ধাক্কায় ৬ ইজিবাইক যাত্রী নিহত, চালক আটক

বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ভ্যানের ধাক্কায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বৈলতলী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ইজিবাইকের ছয় যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

বাগেরহাট ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করেছে। দূর্ঘটনার পরপরই নিহতদের মরদেহ উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে রেখেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। পিকআপ চালক ওসমান গনি (২০) কে আটক করেছে ফকিরহাট থানা পুলিশ। বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক ও ফকিরিহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত ছয় যাত্রীর মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন বাগেরহাট জেলার রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫), ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উতপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদিশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)। আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী এলাকায়। অবস্থা গুরুত্বর হওয়ায় নূর মোহাম্মাদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। নিহতরা স্থানীয় বাইলোর বাজারে পান বিক্রি করে অটোতে বাড়ি ফিরছিলেন।

পিকআপ চালক ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। বৃহস্পতিবার সাতক্ষীরা থেকে পানের বরাজে কাজ করা ১০ শ্রমিক নিয়ে শিবচর-মাদারীপুর এলাকায় গিয়েছিল সে। সেখানে যাত্রী নামিয়ে ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে রাস্তায় এসে দেখি অটোটি দুমড়ে মুচড়ে গেছে। লোকজন রাস্তার উপর পরে আছে। তখন একজনের হাতপা নরছিল। তাকে আমরা ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, আমরা ঘটনাস্থল থেকে ছয়টি মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও ইজিবাইকসহ মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছি। ইজিবাইকে থাকা আরও এক যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইজিবাইকটি নোয়াপাড়া থেকে ফকিরহাট এবং ট্রাকটি ফকিরহাট থেকে খুলনার দিকে যাচ্ছিল।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আমরা পিকআপ চালককে আটক করেছি। সে সাতক্ষীরা থেকে লোক নিয়ে শিবচর-মাদারীপুর গেছিল। সেখানে লোক নামিয়ে দিয়ে ফেরার পথে পিকআপটি ইজিবাইকটাকে সামনাসামনি ধাক্কা দেয়।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পিকআপ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

খুলনা গেজেট/ টি আই/এনএম

 



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102