শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

শিল্পার শখ পূরণে যত সম্পদ গড়েছেন রাজ কুন্দ্রা

  • আপডেট সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৯
শিল্পার শখ পূরণে যত সম্পদ গড়েছেন রাজ কুন্দ্রা

বিনোদন ডেস্ক : পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করার অভিযোগে গ্রেফতার হয়ে কারাগারে বলিউড অভিনেত্রী শিল্পী শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা।

পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

এদিকে শিল্পা শেঠির ধনকুবের স্বামীর পর্নো আইনে গ্রেফতারের ঘটনা বলিউডের টক অব দ্য টাউনে পরিণত।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশ, প্রায় ৪ হাজার কোটি রুপির সম্পদ গড়েছেন রাজ কুন্দ্রা! অথচ তিনি ছিলেন ব্রিটেনের সামান্য এক বাস কন্ডাক্টরের ছেলে। যিনি অর্থাভাবে কলেজের পড়াশোনা শেষ করতে পারেননি।

তবে কী করে এতো কম সময়ে অঢেল সম্পত্তির রাজ্য গড়েছেন? আর সেই রাজ্যের রানীকে দিয়েছেন কি পরিমাণ সম্পদ?

রাজ কুন্দ্রা গ্রেফতারের পর এসব তথ্যের খোঁজ নিয়েছে ভারতের সাংবাদিকরা।

আর তাদের হাতে যে তথ্য এসেছে জমা হয়ে তা শুনে তাজ্জব বনে যাবেন যে কেউ।

বিবিসি ও ভারতীয় বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, ২০০৯ সালের নভেম্বরে ভারতে বিয়ে করেন এ জুটি। মুম্বাই থেকে কিছুটা দূরে খান্ডালায় শিল্পার এক বন্ধুর ফার্ম হাউজে অনুষ্ঠিত হয়েছিল তাদের বিয়ে। ওই দিন শিল্পাকে ৩ কোটি রুপি দামের একটি আংটি দিয়েছিলেন রাজ। একই বছর জমজমাট ফ্রাঞ্চাইজি লিগ আইপিএল দল রাজস্থান রয়্যালসের ১১.৭ শতাংশ শেয়ার কিনে নেন রাজ। শিল্পা ক্রিকেট পছন্দ করেন বলেই এমনটা করেন রাজ।

মুম্বাইয়ের সমুদ্র তীরে ভিলার খুব শখ শিল্পার। স্ত্রীর শখ শুনতেই ম্যাক্সিমাম সিটিতে একটি বিলাসবহুল ভিলা কেনেন রাজ। একেবারে সমুদ্র লাগোয়া সেই ভিলা। সমুদ্রের গর্জন শোনায় যায়, ঢেউ দেখা যায় সেখান থেকে। সেখানেই তারা বসবাস করছেন। বিলাসবহুল ওই বাড়ির ছবি মাঝেমধ্যেই শেয়ার করেন শিল্পা-রাজ।

শুধু ভারতে বিলাসবহুল বাড়িই নয়, শিল্পার শখ পূরণে পৃথিবীর সর্বোচ্চ ভবন বুর্জ খলিফাতেও ফ্ল্যাট কিনেছিলেন রাজ। দুবাইয়ের মেঘ ছোঁয়া বিস্ময়কর এই ইমারতের ১৯তম ফ্লোরে ছিল রাজ-শিল্পার ফ্ল্যাটটি ছিল। তবে ফ্ল্যাটটি আকারে ছোট হওয়ায় পরবর্তীতে তা বিক্রি করে দেন রাজ।

আর ইংল্যান্ডে তো রাজের অঢেল সম্পত্তি আছেই। যার অনেক কিছুই শিল্পার ভোগবিলাসের উপকরণ। সারে ওয়েইব্রিজ এলাকায় সাত বেডরুমের একটি বিলাসবহুল বাংলো রয়েছে রাজের। তার নাম ‘রাজমহল’। অবকাশ যাপনে রাজকে সঙ্গে নিয়ে প্রায়ই সেই বাংলোতে থেকে আসেন শিল্পা।

শিল্পা ও রাজের রয়েছে একটি প্রাইভেট জেটও রয়েছে। টুইটারে সেই জেটের ছবি ও ভিডিও প্রায়শই আপলোড করেন শিল্পা।

মিডিয়া জগতেও শিল্পার পেছনে বিপুল অর্থ ব্যয় করেছেন রাজ।

ভারতীয় বার্তা সংস্থা আইএএনএসের মতে, শিল্পা যোগ প্রাইভেট লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন রাজ কুন্দ্রা। সিনেমেশন মিডিয়া ওয়ার্কস প্রতিষ্ঠানটি গড়েছেন।

এছাড়া রাজের রয়েছে, বাস্তিয়ান হসপিটালিটি, কুন্দ্রা কন্সট্রাকশন্স, জে.এল স্ট্রিম, অ্যাকুয়া এনার্জি বেভারেজেস, ভিয়ান ইন্ডাস্ট্রিজ, হোল অ্যান্ড থিম সাম প্রাইভেট লিমিটেড এবং ক্লিয়ারকম প্রাইভেট মিডিয়ায়।

তথ্যসূত্র : ডিএনএ ইন্ডিয়া, এএনআই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102