রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

আশ্রয়ণ প্রকল্পে জন্ম নিল নবজাতক, উপহার নিয়ে গেলেন ইউএনও

  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১১
আশ্রয়ণ প্রকল্পে জন্ম নিল নবজাতক, উপহার নিয়ে গেলেন ইউএনও

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২১

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা সাজ্জাদের পরিবারে নতুন অতিথির আগমনের খবর পেয়ে দেখতে গেলেন ইউএনও মোহাম্মদ আহসান হাবীব জিতু। সোমবার (২৬ জুলাই) দুপুরে তিনি নবজাতক ওই ছেলে সন্তানকে মিষ্টি ও নতুন কাপড় নিয়ে দেখতে যান। সাজ্জাদের নিজ বাড়ি আমিরাবাদ ইউনিয়নের কাজির পুকুর পাড় এলাকায়। তার কোন ভিটেবাড়ি না থাকায় সম্প্রতি তার স্ত্রী ফাতেমা বেগমকে নিয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে উঠেন। নতুন ঘরে উঠার পর গত ১৯ জুলাই তার ঘরে নতুন অতিথির (ছেলে) আগমণ হয়।

ইউএনও মোহাম্মদ আহসান হাবীব জিতু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অনন্য স্বপ্ন আশ্রয়ণ প্রকল্প। উপজেলার বিভিন্ন এলাকার আশ্রয়ণ প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে অনেক খুশি উপকারভোগীরা। সেখানে তারা সুন্দরভাবে জীবন-যাপন করছেন। উপজেলার পুঁটিবিলা তাঁতী পাড়ার আশ্রয়ণ প্রকল্পে এক অসহায় নারী ফাতেমা বেগম স্বপ্নের ঠিকানায় ওঠেন। তার ঘরে নতুন অতিথি আসে।

আর আশ্রয়ণ প্রকল্পে এ নতুন অতিথি আসার খবর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে নতুন জামা-কাপড় ও মিষ্টি উপহার নিয়ে তাদের খোঁজ-খবর নিতে ছুটে গেলাম। এ সময় নবজাতক শিশুটিকে কোলে নিয়ে বেশ কিছুক্ষণ সময় কাটালাম, খুব ভালোই লাগলো। এসময় সাথে ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া ও লোহাগাড়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মোহাম্মদ রায়হান সিকদার।

function myFunction() { if ( document.body.scrollTop > 10 || document.documentElement.scrollTop > 10) { navbar.classList.add("sticky") x[0].classList.add("st") } else { navbar.classList.remove("sticky"); x[0].classList.remove("st"); } }


Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102