শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

এক সপ্তাহ ধরে দাঁড়াতে পারছেন না শুভ

  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩০
এক সপ্তাহ ধরে দাঁড়াতে পারছেন না শুভ

বিনোদন ডেস্ক-মিশন এক্সট্রিম’-এর শুটিং শুরুর আগে টানা ৯ মাস তিনি কঠোর অনুশীলন করেছিলেন। সেসময় পায়ে চোট পান এই ঢালিউড অভিনেতা। তবে বেশ কয়েক সপ্তাহ চিকিৎসা নেওয়ার পর তখন সুস্থ হয়েও উঠেন তিনি।

তবে ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই তারকার পুরোনো সে চোট আবার জেগে উঠেছে। প্রায় এক সপ্তাহ ধরে তিনি ঠিকমতো দাঁড়াতে পারছেন না, তাই সারাক্ষণই শুয়ে-বসে কাটাতে হচ্ছে তাকে।

পায়ের অবস্থা স্বাভাবিক না হাওয়া চিকিৎসকের পরামর্শে শনিবার (২৪ জুলাই) রাজধানীর একটি হাসপাতালে এমআরআই করিয়েছেন শুভ। আগামী বুধবার (২৮ জুলাই) টেস্টটির রিপোর্ট পাবেন তিনি। এরপর পরবর্তী করণীয় ঠিক করবেন চিকিৎসক।

তিনি বলেন, ‘চিকিৎসক ব্রিগেডিয়ার জাহাঙ্গীর সাহেব দেড়ঘণ্টা সময় নিয়ে পরীক্ষাটা করেছেন। কারণ, বিষয়টা খুবই ভোগাচ্ছে আমাকে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাটা দিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে।

এদিকে জানা যায়, ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন শুভ। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করেন। ক্রিকেটারদের ইনজুরি ও শুভর ইনজুরি প্রায় একই ধরনের বলে আপাতত মনে হচ্ছে তার।

এমআরআইয়ের ফল দেখে তিনি পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেবেন। শুভ বলেন, ‘বিশেষজ্ঞ চিকিৎসকরা যা বললেন সে রকম যদি হয়, তাহলে বড় সময় ধরে রিহ্যাবিলিটেশনের মধ্যে দিয়ে যেতে হবে। এখন যে অবস্থা, আস্তে আস্তে কিওর করা ছাড়া আর সম্ভব নয়।’

গত এপ্রিলে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং সম্পন্ন করে ভারত থেকে দেশে ফেরেন আরিফিন শুভ। চলতি বছর বাংলাদেশও সিনেমাটির শুটিং হওয়ার কথা রয়েছে।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102