শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিল বিপ্লব

  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২০
করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিল বিপ্লব

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২১

আবু সাইদ কাকন, রৌমারী (কুড়িগ্রাম) থেকে: করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ করেন রৌমারী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আফজাল হোসেন বিপ্লব। সোমবার (২৬ জুলাই) রৌমারী উপজেলার সদর ইউনিয়নের ইসলামিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন কাঠালবাড়ি গ্রামের আব্দুল করিমের বাড়িতে এই খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়। সে রওশন আলীর ছেলে বলে জানা যায়। পরিবার সূত্রে জানা যায়, আব্দুল করিম করোনায় আক্রান্ত হলে ১৭জুলাই তার বাড়ি লকডাউন দেয় উপজেলা প্রশাসন। লকডাউন দেওয়ার পর থেকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয় নাই।

উক্ত এলাকার একজন ব্যক্তির মাধ্যমে বিষয়টি জানতে পারে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আফজাল হাসন বিপ্লব। মুহূর্তে তিনি খাদ্য সামগ্রী নিয় ছুটে যান আব্দুল করিমের বাড়ি। খাদ্যের মধ্যে ছিল চাউল, মুরগী, মুসুর ডাল, লবণ, চিনি, শুটকি আদা, সায়াবিন তোল, সরিষার তল, কাঁচামরিচ, আলু, পটল, পিয়াজ, চাপাতি, লবঙ্গ, সাবান, লেবু হ্যান্ডওয়াস, মাল্টা ছাড়া ও নগদঅর্থ দেন ওই পরিবারকে।

আফজাল হাসন বিপ্লব জানান,আমি সংবাদ পাওয়ার সাথে সাধ্য মতেতাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেই। আমার এই কার্যকম অব্যাহত থাকবে। উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, হাসপাতালে ভর্তি থাকলে সকল সেবা প্রদান করা হয়। তবে বাড়ি লকডাউন দেয় উপজেলা প্রশাসন এবং খাদ্য সামগ্রী দওয়ার বিষয়টিও তাদের। উপেজলা নির্বাহী অফিসার আল ইমরান জানান, ওই পরিবারেরর পক্ষ থেকে আমাদের সাথে যোগাযোগ না করায় খাদ্য সামগ্রী দেওয়া হয়নি। তবে বিষয়টি আমি জানলাম এবং অতি তাড়াতাড়ি খাবার পৌছে দেওয়ার ব্যবস্থা করলাম।

function myFunction() { if ( document.body.scrollTop > 10 || document.documentElement.scrollTop > 10) { navbar.classList.add("sticky") x[0].classList.add("st") } else { navbar.classList.remove("sticky"); x[0].classList.remove("st"); } }


Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102