মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম
শীত মুমিনের বসন্ত | ওয়াফিলাইফ ব্লগ ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা

মেয়ে হয়েও ছেলে সেজে প্রেম করতেন ঋতু, উদ্দেশ্য ছিল অসৎ

  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৯
মেয়ে হয়েও ছেলে সেজে প্রেম করতেন ঋতু, উদ্দেশ্য ছিল অসৎ

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২১

গ্রেপ্তার অভিযুক্তরা। ছবি: সংগ্রহীত

মেয়ে হয়েও ছেলে সেজে প্রেম করতেন স্মৃতি। বাস্তবে তিনি একজন মেয়ে হলেও চুলের স্টাইল, পোশাক ও গলার কন্ঠ ভাব-ভঙ্গী সবই ছেলেদের মত। নামও রেখেছেন রায়হান (ছেলেদের)। প্রেম করেছেন ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী ঋতু আক্তারের (১৬) সঙ্গে। এরপর প্রেমিকা ঋতুকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে সহযোগীদের নিয়ে অপহরণ করেন স্মৃতি। তুলে দেন তার মা মুক্তা বেগমের হাতে। মেয়ের নিখোঁজের ঘটনায় ঋতুর পিতা মুন্সীগঞ্জের কাঠাঁদিয়া গ্রামের বিল্লাল মুন্সী পুলিশকে খবর দিলে পুলিশ সদর থানার জোর পুকুর পাড় পূর্বপাড়া কাজল মিয়ার বাড়ী থেকে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে।

উদ্ধারের পর ঋতু জানান, আমার সাথে প্রতারণার আশ্রয় নিয়ে মুক্তা বেগমের মেয়ে স্মৃতি (১৫) ছেলে সেজে প্রেম করে আসছিল। তার মা মুক্তা, বাবা রবিউল তাকে সহযোগীতা করত। বুধবার ঈদের দিন সকাল সাড়ে ১১টায় আমাকে স্মৃতি নিজেকে রায়হান পরিচয়ে তার মা, বাবা ও সৎমাকে সঙ্গে নিয়ে অটোরিক্সায় করে গোপনে নিয়ে আসে। পরবর্তীতে আমি বুঝতে পারি আমার প্রেমিক রায়হান আসলে ছেলে নয় মেয়ে। তারা আমাকে ৩ দিন আটকিয়ে রেখে নির্যাতন করে খারাপ কাজ করার কথা বলে আমি রাজি না হওয়াতে অন্যত্র পাঠিয়ে দিতে প্রস্তুতি নিচ্ছিল।

মামলার তদন্ত কর্মকতা আল মামুন জানান, স্মৃতি, মুক্তা, রবিউল, হিজরা শাকিলা সংঘবদ্ধ নারী ও শিশু পাচারকারী চক্র। তারা কৌশলে উঠতি বয়সি মেয়েদের অপহরন করে অশ্লীল কাজ করানো সহ বিভিন্ন স্থানে পাচারের সহিত জড়িত মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

টঙ্গীবাড়ি থানার ওসি হারুন অর রশিদ জানান, স্মৃতি মেয়েটি খুবই স্মাটলি ছেলেদের মত কথা বলে, পোশাক, হেয়ার স্টাইল ছেলেদের মত কৌশলে স্কুল পড়–য়া ঋতুর সঙ্গে প্রেমের অভিনয় করে তুলে নিয়ে তারমা মুক্তার হাতে তুলে দেয়। ঋতুকে স্মৃতির মা মুক্তার স্বামী রবিউলের হাতে তুলে দেয় আর রবিউল তার আরেক স্ত্রী হিজরা শাকিলার মাধ্যমে পাচারের সময় স্মৃতি ও মুক্তাকে আটক করা হয়।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102