মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম
শীত মুমিনের বসন্ত | ওয়াফিলাইফ ব্লগ ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা

দিঘলিয়ায় ইয়াসিন হত্যায় মামলা দায়ের

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪১
দিঘলিয়ায় ইয়াসিন হত্যায় মামলা দায়ের

দিঘলিয়া প্রতিনিধি



পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে দুবৃর্ত্তের ধারালো অস্ত্রের আঘাতে নিহত খুলনার দিঘলিয়া উপজেলার পথের বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ও সেনহাটী ইউনিয়নের চন্দনীমহল ৪নং ওয়ার্ডের বাসিন্দা ইয়াসিন শেখ (৪২) হত্যাকান্ডের ঘটনায় দিঘলিয়া থানায় একটি হত্যা মামলা হয়েছে।

নিহত ইয়াসিন শেখের মা হাফিজা বেগম বাদী হয়ে হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং ৯। তাং ২৭/০৭/২০২১ ধারা ৩০২/৩৪।

মামলায় এজাহার নামীয় আসামী করা হয়েছে ১৫ জনকে এবং অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে আসামী করা হয়েছে। গতকাল বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য আটক সানী (১৯) কে আজ ২৭ জুলাই গ্রেপ্তার দেখানো হয়েছে। মামা শহাজান গাজীর সংগে পূর্ব বিরোধের কারণে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

এদিকে আজ সকালে খুলনা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, ইয়াসিন হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে। নিরাপরাধ কাউকে হয়রানি করা হবে না বলে নিহতের স্বজন এবং এলাকাবাসীদের আশ্বস্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খুলনা ‘ক’ সার্কেল রাজু আহন্মেদ, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী ও ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার।

গত ২৫ জুলাই রাতে পূর্ব বিরোধের জের ধরে দুবৃর্ত্তের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন ইয়াসিন শেখ।

খুলনা গেজেট/ টি আই



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102