শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

জনপ্রশাসন পদক পেলেন দাকোপের ইউএনও মিন্টু বিশ্বাস

  • আপডেট সময় বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৩
জনপ্রশাসন পদক পেলেন দাকোপের ইউএনও মিন্টু বিশ্বাস

দাকোপ প্রতিনিধি



রাষ্ট্রীয় পুরস্কার জনপ্রশাসন পদক ২০২১ এ ভূষিত হলেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ২০৩০ এর core philosophy “Leaving no one behind” ধারণার আওতায় খুলনা জেলার দাকোপ উপজেলার বানিশান্তা যৌন পল্লীর জন্ম গ্রহণ করা সমাজচ্যুত শিশুদের শিক্ষাসহ নিরাপদ আশ্রয় প্রকল্পের (সমাজের মূল ধারায় ফিরিয়ে আনা) সফল বাস্তবায়নের জন্য খুলনা জেলার সাবেক জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন এর নেতৃত্বে দলগত সাধারণ ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক অর্জন করেন।

মঙ্গলবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অনুষ্ঠানে এ পদক প্রদান করা হয়। করোনা সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যুক্ত হন। তার পক্ষ থেকে পদক তুলে দেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ওসমানী মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন খুলনা জেলার সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, টিমের সদস্য মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জিয়াউর রহমান, প্রাক্তন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), জনাব মোঃ আব্দুল ওয়াদুদ, প্রাক্তন উপজেলা নির্বাহী অফিসার, দাকোপ, জনাব শারমিন জাহান, সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয় সহ পরিবারের সকল সদস্য বিশেষ করে বাবা- মা, জ্যোতি, সৌহার্দ্য ও অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের প্রতি। এছাড়া ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন দাকোপ উপজেলার সকল সরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনীতিবিদ, ও জনপ্রতিনিধিদের প্রতি।

 

খুলনা গেজেট/এমএইচবি



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102