মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম
ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা জনগণের কল্যাণে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী

শিল্পার মোবাইলে স্বামীর পর্নো!

  • আপডেট সময় বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৭
শিল্পার মোবাইলে স্বামীর পর্নো!

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির মোবাইলে স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফিকাণ্ডের ভিডিও থাকতে পারে বলে সন্দেহ করছে ভারতীয় গোয়েন্দারা। তারা এই অভিনেত্রী ফোন ‘ক্লান’ করতে চায়। যদি এটা হয় তবে অভিনেত্রীর ফোনের সব তথ্য চলে যাবে তদন্তকারীদের হাতে। এছাড়া আবারও নায়িকাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার সূত্রে এমনটাই জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়, রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠির মোবাইল ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। শিল্পার ফোনে কোনো গোপন নথি রয়েছে কিনা, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তাও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা।

এরপরই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ।

পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করতেন রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে শিল্পার ধনকুবের স্বামীকে গ্রেফতার করে পুলিশ। ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

গত শুক্রবার শিল্পাকে ৬ ঘণ্টা জেরা করে পুলিশ। তবে পর্নোগ্রাফিকাণ্ডে রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি করেন অভিনেত্রী।

রাজ গ্রেফতারের পর রাজ ও শিল্পার বাড়িতে দুবার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। সেখান থেকে পাওয়া গেছে একটি গুপ্ত আলমারি। যেখানে নতুন কিছু চিত্রনাট্য পাওয়া গেছে।

তদন্তকারীদের দাবি, রাজ-শিল্পার বাড়ি থেকে প্রচুর ছবি ও ভিডিও উদ্ধার করা হয়েছে। তাদের সন্দেহ, রাজ ধরা পড়ার পরও তার সংস্থা পর্নো ছবি বানানোর প্রক্রিয়া জারি রেখেছিল।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102