মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ বিমান বাহিনী অফিসার্স ক্লাব এর ভিত্তি প্রস্তর স্থাপন দুদ‌কের মামলায় খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ‌ লক্ষ্মী পূঁজা উপলক্ষে গোপালগঞ্জে প্রতিমার হাট রামপালে ছাত্রলীগের উদ্যেগে শেখ রাসেল’র জন্মদিন উদযাপন বিশ্বে প্রথম সাগরে বিলাসবহুল পর্যটন স্পট বানাচ্ছে সৌদি আরব কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি coxda job circular 2021 তিন তারকার ব্যাটিং তান্ডবে ইংল্যান্ডকে হারাল ভারত – স্পোর্টস প্রতিদিন ইভ্যালি পরিচালনায় সাবেক বিচারপতিকে প্রধান করে পর্ষদ সাম্প্রদায়িক সহিংসতা: এ পর্যন্ত ৭১ মামলায় আটক ৪৫০ ভিভো কাস্টমার কেয়ারে গেমিং অ্যাক্টিভিটি

তৃতীয়বারের মতো কাকে বিয়ে করছেন ন্যান্সি….

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৫
তৃতীয়বারের মতো কাকে বিয়ে করছেন ন্যান্সি….

বিনোদন ডেস্ক: প্রায় দেড় যুগ ধরে মিষ্টি সুরে শ্রোতাদের মাতিয়ে রাখছেন নাজমুন মুনিরা ন্যান্সি। তার কণ্ঠে জাদু আছে। চলচ্চিত্রের গান, আধুনিক গান ও মঞ্চে ন্যান্সির সরব উপস্থিতি তাকে নিয়ে গেছে ঈর্ষণীয় উচ্চতায়।

সঙ্গীতের ভূবনে সফলতার শীর্ষ আসনে চড়লেও ব্যক্তিজীবনে নানান চড়াই উতরাই পেরুতে হয়েছে এই সুকণ্ঠীকে।

দীর্ঘদিন ধরেই দ্বিতীয় স্বামীর সঙ্গে আলাদা থাকছিলেন ন্যান্সি। বুধবার বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন। কে সংসার ভাঙল, দায়ী কে এসব প্রশ্নের সুযোগ না দিয়ে পরবর্তী বিয়ের সময়ও জানিয়ে দিয়েছেন এই গায়িকা।

ন্যান্সি জানিয়েছে সম্ভব হলে সামনের মাসেই বিয়ে করতেন। কিন্তু শোকের মাসে বিয়ে নয়। তাই সেপ্টেম্বরে বিয়ের ঘোষণা দিয়েছেন এই সুদর্শনী। এবার মেহেদী পড়ে, সবাইকে জানিয়ে ডাকঢোল পিটিয়ে বিয়ে করবেন।

পাত্র কে?

না, এই প্রশ্নের উত্তরটা এখনই দিতে রাজি নন স্পষ্টবাদী ন্যান্সি। রহস্য রেখে বললেন, না, এ বিষয়টি আরও পরে জানাব। কারণ, এখনও অনেক কিছুই বাকি আছে।

এই গায়িকা বললেন, ‘সবাই আমার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু আমি তো সামনে তাকাতে চাই। বিয়েটাও তো মধুর কিছু। আশা করছি সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছি।’

ন্যান্সি স্বভাবসুলভ হেসে উঠে আরও বলেন, ‘আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে। আর দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে। ফলে দুটি বিয়ে করলেও বউ সাজিনি। কেউ আমার গায়ে হলুদ দেয়নি। হাতে মেহেদি রাঙিয়ে দেয়নি। বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি দেবে, গায়ে হলুদ দেবে। এখন তো বিয়ের আগে, পরে আরও কত কত ওয়েডিং আসছে। কিন্তু আমার কোনো বিয়েতেই কোনোরূপ সাজসজ্জা ছিল না। এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই। তাই এবার ভেবে রেখেছি আয়োজন করেই বিয়ে করব। এবার আমি প্রচুর মেহেদি দেবো হাতে। যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব।’

উল্লেখ্য, ন্যানসির আগের সংসারে আছে একমাত্র কন্যা সন্তান নায়লা।

এর আগে বুধবার দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে ন্যান্সি লেখেন, ‘সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা… ইত্যাদি ইত্যাদি ইত্যাদি। কিন্ত নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুর ও হয়।’

চলতি বছরের ২ এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি।

নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সী পরবর্তীতে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102