মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম
শীত মুমিনের বসন্ত | ওয়াফিলাইফ ব্লগ ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ৩ ঘন্টা বন্ধ থাকার পর ফেরি শুরু

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৭
শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ৩ ঘন্টা বন্ধ থাকার পর ফেরি শুরু

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২১

ছবি : প্রতিনিধি

বৈরি আবহাওয়ার কারনে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে বন্ধের ৩ঘন্টা পর ফেরি চলাচল আবারো শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা ৩টার দিকে নদীতে আবহাওয়া স্বাভাবিক হওয়ায় নৌরুটে ফেরি সচল করে ঘাট কর্তৃপক্ষ। এর আগে দুপুর ১২টার দিকে তীব্র স্রোত ও প্রবল বাতাসে নদী উত্তাল হতে শুরু করলে দূর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ ঘোষনা করা হয়েছিলো। এসব তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডাব্লিউটিসি) শিমুলিয়া ঘাটের ব্যাবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহম্মেদ তিনি জানান, বৈরি আবহাওয়ার কারনে নদীতে তীব্র স্রোত ও প্রবল বাতাসে সকাল থেকে থেমে থেকে ফেরি চলাচল করছিলো। দুপুরে নদী উত্তাল থাকায় দূর্ঘটনা এড়াতে ফেরি চলাচল দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত ৩ঘন্টা ফেরি বন্ধ রাখার পর আবারো সচল করা হয়েছে। বর্তমানে নৌরুটে ৪টি রোরো ও ৩টি মিডিয়াম মিলিয়েছে ৭টি ফেরি চলাচল করছে। ফেরি বন্ধের সময় শিমুলিয়াঘাটে ও বাংলাবাজার আটকে পরা ৭ শতাধিক যানবাহনকে পর্যায়ক্রমে এখন পারপার করা হবে।

এদিকে এর আগে আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল হতে কঠোর বিধিনিষে উপেক্ষা করে নৌরুটের সচল ৭টি ফেরিতে শতশত যাত্রী, ব্যাক্তিগতগাড়ি পারাপার হতে দেখা যায়। সকাল থেকে প্রতিটি ফেরিতে ঢাকা মুখী যাত্রীদের চাপ ছিলো বেশি। ঘাটের অভিমুখে পুলিশের চেকপোস্ট ও ঘাট এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হলেও যাত্রীরা নানা অজুহাত দেখিয়ে পারাপার করছিলো।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানিয়েছেন, শিমুলিয়া চৌরাস্তা থেকে ফেরিঘাট পর্যন্ত বেশ কিছু চেকপোস্ট রয়েছে। শিমুলিয়া ঘাটে ফেরির পল্টুনে দুটি চেক পোস্ট দেওয়া হয়েছে।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102