শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম

শোকাবহ আগস্টে খুলনা মহানগর আ’লীগের মাসব্যাপী কর্মসূচি

  • আপডেট সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২০
শোকাবহ আগস্টে খুলনা মহানগর আ’লীগের মাসব্যাপী কর্মসূচি

জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে খুলনা মহানগর আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে রয়েছে, ১ আগস্ট সকাল সাড়ে ৭টায় মহানগরসহ পাঁচ থানায় একযোগে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণের মধ্যদিয়ে শোকাবহ আগস্টের কর্মসূচি শুরু হবে। ৫ আগস্ট শেখ কামালের জন্মদিন উপলক্ষে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল, বেলা ১১টায় মহানগর যুবলীগের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেচ্ছা মুজিবের জন্মদিন উপলক্ষে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল, বেলা সাড়ে ১১টায় মহানগর যুবলীগের উদ্যোগে এতিমদের মাঝে খাদ্য বিতরণ।

১১ আগস্ট আওয়ামী লীগ নেতা ও সাবেক মেয়র প্রার্থী এস এম এ রবের মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল। ১২ আগস্ট বাদ মাগরিব মহানগর ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে শোকসভা, ১৩ আগস্ট বাদ মাগরিব সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে শোকসভা, ১৪ আগস্ট বাদ মাগরিব সদর থানা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে শোকসভা।

১৫ আগস্ট সকাল সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, কালো পতাকা উত্তোলণ, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে মাল্যদান। দিনব্যাপী দলীয় কার্যালয়সহ প্রত্যেক ওয়ার্ডে এবং সহযোগী সংগঠনের কার্যালয়ে কোরান খতম, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ প্রচার, বাদ জোহর প্রত্যেক মসজিদে দোয়া মাহফিল এবং মন্দির, গীর্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে। বাদ মাগরিব দলীয় কার্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

১৬ আগস্ট বাদ আসর মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল, বাদ মাগরিব খালিশপুর থানা আওয়ামী লীগের উদ্যোগে ৮নং ওয়ার্ড কাউন্সিলরের কমিউনিটি সেন্টারে শোকসভা, ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

১৮ আগস্ট বিকাল ৪টায় মহানগর শ্রমিক লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে শোকসভা, ২১ আগস্ট বাদ মাগরিব দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল। ২৪ আগস্ট মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল।

২৫ আগস্ট খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাড. মঞ্জুরুল ইমামের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় শামছুর রহমান রোডে অকুস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং বয়রায় কবর জিয়ারত ও মুন্সি বাড়ি জামে মসজিদে দোয়া মাহফিল। সন্ধ্যায় দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল।

৬ সেপ্টেম্বর কামরুল ইসলাম কুটুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় দলীয় কার্যালয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং বাদ মাগরিব দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল।

সদর ও সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ মহানগর আওয়ামী লীগের সাথে কর্মসূচি পালন করবে এবং খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা আওয়ামী লীগ স্ব স্ব থানায় অনুরূপ কর্মসূচি পালন করবে।

 

খুলনা গেজেট/এমএইচবি



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102