শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

পাবনায় সড়ক দুর্ঘটনায় মা ও দুই মেয়েসহ নিহত ৪

  • আপডেট সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৩৭
পাবনায় সড়ক দুর্ঘটনায় মা ও দুই মেয়েসহ নিহত ৪

গে‌জেট ডেস্ক



পাবনা-নগরবাড়ি মহাসড়কের দাড়িয়াপুর নামকস্থানে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ইঞ্জিনচালিত নসিমনের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছে। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। শনিবার (৩১ জুলাই) বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন পাবনার সুজানগর উপজেলার আহমেদপুর গ্রামের সবুজ হোসেনের স্ত্রী বিলকিস বেগম (২৬), তাঁদের মেয়ে সিনথিয়া (৬) ও আয়শা (দেড় মাস) এবং সিএনজিচালিত অটোরিকশার চালক মজিবর রহমান।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে বিলকিস বেগম মেয়েদের নিয়ে সুজানগরের বাবার বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে আহমেদপুরে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। তারা পাবনা-নগরবাড়ি মহাসড়কের দাড়িয়াপুর নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই দুই শিশু ও অটোরিকশা চালক মারা যান। গুরুতর আহত মা বিলকিস বেগমকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ সময় অটোরিকশার আরও তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

 

খুলনা গেজেট/এমএইচবি



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102