মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা ওমরাহ হজ পালনে সৌদি আরবের নতুন নির্দেশনা জারি

খুলনা অঞ্চলে করোনায় মৃত্যু কমেছে, বেড়েছে শনাক্ত

  • আপডেট সময় সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩০
খুলনা অঞ্চলে করোনায় মৃত্যু কমেছে, বেড়েছে শনাক্ত

স্টাফ রিপোর্টার ।।

খুলনা বিভাগে করোনায় মৃত্যু কমেছে। গত ২৪ ঘণ্টায় ২৬ জন মারা গেছেন। আর এই সময়ে করোনা শনাক্ত হয়েছে এক হাজার ৩৭৩ জনের। সোমবার (২ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে রবিবার (১ আগস্ট) বিভাগে ৪০ জনের মৃত্যু এবং ৮৮০ জনের করোনা শনাক্ত হয়েছিল।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সাত জন করে মৃত্যু হয়েছে খুলনা ও কুষ্টিয়ায়। যশোর ও মেহেরপুরে তিন জন করে, মাগুরা ও ঝিনাইদহে ২ জন করে, বাগেরহাট ও চুয়াডাঙ্গায় এক জন করে মারা গেছেন।

করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ৯৫ হাজার ১৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনায় মারা গেছেন দুই হাজার ৪৫৪ জন। সুস্থ হয়েছেন ৭১ হাজার ৪৯৪ জন।

খুলনায় নতুন শনাক্ত ১৬৯ জন। মোট শনাক্ত ২৪ হাজার ১৩৪। মারা গেছেন ৬৩৬ জন এবং সুস্থ হয়েছেন ১৮ হাজার ১৬১ জন। বাগেরহাটে নতুন শনাক্ত ৭০ জন। মোট শনাক্ত ছয় হাজার ১৪১। মারা গেছেন ১২৭ জন এবং সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৪২৫ জন।

গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত পাঁচ হাজার ৭৭৬। মারা গেছেন ৮৫ জন। আর চার হাজার ৫১৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

যশোরে ২৪ ঘণ্টায় ১৫৫ জনের করোনা শনাক্ত। মোট শনাক্ত ১৮ হাজার ৯৮১। মারা গেছেন ৩৫৪ জন। আর ১৪ হাজার ৬৫৩ জন সুস্থ হয়েছেন। নড়াইলে নতুন শনাক্ত ৪৭। মোট শনাক্ত চার হাজার ১৮৯। ৯৪ জন মারা গেছেন এবং তিন হাজার ৩২১ জন সুস্থ হয়েছেন।

মাগুরায় আরও ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত তিন হাজার ১৮৪। মারা গেছেন ৬৯ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৪৩ জন। ঝিনাইদহে আরও ১৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত সাত হাজার ৮৪৮। মারা গেছেন ২০৯ জন এবং সুস্থ হয়েছেন চার হাজার ৭৫৭ জন।

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় ৪৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত ১৪ হাজার ৮৯৫। মারা গেছেন ৫৭৬ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ৩০৬ জন। চুয়াডাঙ্গায় নতুন শনাক্ত ৫৭। মোট ছয় হাজার ১০৩ জনের করোন শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৬৪ জন এবং সুস্থ হয়েছেন চার হাজার ১০৬ জন।

মেহেরপুরে ২৪ ঘণ্টায় ৭০ জনের করোনা শনাক্ত। মোট শনাক্ত তিন হাজার ৯৩৪। মারা গেছেন ১৪০ জন। আর এ পর্যন্ত তিন হাজার ২০৩ জন সুস্থ হয়েছেন।


Post Views:
32



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102