মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাতিল হলো ৭২৯ ভিওআইপি লাইসেন্স আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা

শোবিজ ছেড়ে ইসলামের পথে আমব্রিন

  • আপডেট সময় সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৯৫
শোবিজ ছেড়ে ইসলামের পথে আমব্রিন

বিনোদন ডেস্ক : সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭’-এ অংশ নিয়ে শোবিজে পা রাখেন উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী আমব্রিনা সারজিন আমব্রিন।

বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে শোবিজে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

তবে আমব্রিন আলোচনায় আসেন বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) উপস্থাপনার মাধ্যমে। উপস্থাপনার পাশাপাশি তিনি দর্শকদের নজর কাড়েন পোশাক-পরিচ্ছেদ ও স্টাইলের কারণে। তবে শোবিজের ঝলমলে দুনিয়া ছেড়ে সেই আমব্রিন এখন পুরোদমে ধর্মীয় রীতি মেনে জীবন-যাপন করছেন।

২০১৭ সালে হঠাৎ করে বিয়ে করে কানাডা প্রবাসী হন আমব্রিন। এরপর থেকে তাকে আর শোবিজে কাজ করতে দেখা যায়নি। মূলত সন্তানের কারণে ধর্মের পথে চলে যান বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি ফেসবুকে একটি ছবি শেয়ার করেন আমব্রিন। সেখানে দেখা যায়, মাথায় হিজাব পরে একমাত্র কন্যাকে কোলে নিয়ে বসে আছেন তিনি।

ছবির ক্যাপশনে আমব্রিন লেখেন, ‘আল্লাহ আমাকে ওর মতো একটা ফেরেশতা দিয়ে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে, এমন কী আমার মধ্যে সেরা রূপটা এনে দিয়েছে। ’

জানা যায়, আমব্রিনের মেয়ের নাম তাহজিব আমায়া চৌধুরী। এই মেয়ের জন্যই শোবিজের ঝলমলে দুনিয়া ছেড়ে ইসলামের পথ বেছে নিয়েছেন তিনি। নিয়মিত নামাজ পড়ছেন, হিজাবও পরেন।

এ বিষয়ে আমব্রিন আরও বলেন, ‘আমার মেয়ের বয়স যখন মাত্র এক দিন, তখন ও জীবন নিয়ে লড়ছিল। আমি তখন আল্লাহর কাছে প্রতিজ্ঞা করি, যেন আমার মেয়েকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দেন। বিনিময়ে মিডিয়ার ক্যারিয়ার ছেড়ে দেব, নিয়মিত হিজাব পরব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব এবং এমন কিছুই করব না, যা ইসলামে হারাম। আজ দেখুন, ও আমার সাথেই আছে। আলহামদুলিল্লাহ্‌। আমি সর্বোচ্চ চেষ্টা করছি আমার প্রতিজ্ঞা রাখার জন্য। ’

আমব্রিন ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীর সঙ্গে ঘর বাঁধেন। এরপর থেকে তারা কানাডাতেই বসবাস করছেন। বিয়ের পরের বছর ২০১৮ সালের ২৩ জুন কন্যা সন্তানের মা হন আমব্রিন।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102