মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম
ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা জনগণের কল্যাণে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী

শরণখোলায় সন্তানকে বাঁচাতে এক অসহায় মায়ের আবেদন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৮

মাসুম বিল্লাহ, শরনখোলা (বাগেরহাট) : সরকারী, বে-সরকারী কিংবা কোন স্বহৃদয়বান ব্যক্তির সহয়তায় বেঁচে যেতে পারে বাগেরহাটের শরনখোলার উপজেলার স্বামী পরিত্যক্তা এক অসহায় মায়ের পুত্র সন্তানের জীবন ।

উপজেলার রায়েন্দা ইউনিয়নের পূর্বখাদা গ্রামের বাসিন্দা অসহায় মা ও গার্মেন্টস শ্রমিক স্বামী পরিত্যক্তা মাসুদা বেগম জানান, তার স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে যাবার পর অসহায় হয়ে পড়লে জীবন জীবিকার তাগিদে চট্টগ্রামস্থ সিইপিজেড এ এস.কে.ডি.বিডি লিমিটেড নামক পোষাক কারখানায় চাকুরী করেন।

গত সাত মাস পূর্বে তার একমাত্র ছেলে নয়ন (১৮) শারিরীক ভাবে অসুস্থ্য হলে চিকিৎসকের শরণাপন্ন হন। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পরে জানতে পারেন তার ছেলে দুরারোগ্য কিডনী সংক্রান্ত জটিলতায় আক্রান্ত এবং বর্তমানে সে অসুস্থ্য। বর্তমানে ছেলের অসুস্থতার কারনে সেবা ও কর্ম দুইটাই চালানো অসম্ভব।

চিকিৎসা ও ওষুধ খরচে অনেক টাকার প্রয়োজন। টাকা যোগাড় করা সহায় সম্বলহীন মায়ের পক্ষে অসম্ভব। চিকিৎসা করাতে না পারলে তার ছেলেকে বাঁচানো যাবে না। এ জন্য ছেলেকে বাঁচাতে সরকারী, বেসরকারী বা দেশের বিত্ত্ববানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন।
যোগাযোগ : মাসুদা বেগম
মোবাইল নম্বর : ০১৭৮৫ ৮৩৪৫৯৯ (বিকাশ)

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102