মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম
ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা জনগণের কল্যাণে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী

চিপসের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুর সর্বনাশ করলো ৫০ বছরের হাবিব

  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৩
চিপসের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুর সর্বনাশ করলো ৫০ বছরের হাবিব

প্রকাশিত: ৭:৩৭ পূর্বাহ্ণ, ৫ সেপ্টেম্বর ২০২১

চিপসের লোভ দেখিয়ে ১০ টাকার নোট দিয়ে কক্সবাজারের টেকনাফে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাবিবুর রহমান ওরফে হাবিব (৫০) নামের এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের রাসুলাবাদ পাহাড়ি জনপদ হামজার ছড়া এলাকার সমিলের পাশে অটোরিক্সা চার্জ গ্যারেজের পাশে ঘটনাটি ঘটে। ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত হাবিবুর রহমানকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। তিনি ওই এলাকার মৃত ছবিউর রহমানের পুত্র।

স্থানীয়রা জানান, মিলের পাশে অটোরিক্সা চার্জ গ্যারেজের পাশে খেলারত শিশুকে নাস্তা কিনতে আসার পথে ফুসলিয়ে চিপস খাওয়ার জন্য ১০টাকার নোট দেয় হাবিবুর রহমান ওরফে হাবিব। এরপর পার্শ্ববর্তী গ্যারেজের অটোরিক্সার উপর তুলে ধর্ষণ করে পালিয়ে যায়। বেলা ২টার দিকে ভিকটিমের পরিবার এই ঘটনা অবহিত হওয়ার পর শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় টেকনাফ থানা পুলিশকে খবর দেয়। রাত পৌনে ৮টারদিকে থানার এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জনতার সহায়তায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করে। এরপর ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে উদ্ধার করে নিয়ে যায়।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, ন্যাক্কারজনক ঘটনার খবর পেয়ে পুলিশ ধর্ষক হাবিবকে জনতার সহায়তায় আটক করে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে এসে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এআইআ/এইচি




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102