শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

বাগেরহাটের নিউ বসুন্ধরার এমডি আবারও কারাগারে

  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
বাগেরহাটের নিউ বসুন্ধরার এমডি আবারও কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট



বাগেরহাটে দুদকের মামলায় নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মান্নান তালুকদারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার সকালে বাগেরহাট চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক স্বপন কুমার সরকার জামিন না মঞ্জুর করে তাকে করাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত ৩ জুন সুপ্রিম কোর্ট প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন ছয় বিচারকের আপিল বেঞ্চ হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করে দুই সপ্তারের মধ্যে তাকে আত্মসমর্পণের আদেশ দেন।

করোনাকালীন লকডাউনের কারণে আদালত বন্ধ থাকায় নির্দিষ্ট সময়ের মধ্যে তিনি আত্মসমর্পণ করতে পারেননি বলে আদালতকে জানান।

বাগেরহাট দুদকের আইনজীবী এ্যাডভোকেট মিলন কুমার ব্যানার্জী জানান, রবিবার সকালে চীফ জুডিশিয়াল আদালতে নিউ বসুন্ধরার এমডি আ: মান্নান তালুকদার আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। এসময় আদালতের বিচারক স্বপন কুমার সরকার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ২০১৮ সালের ৩০ মে বাগেরহাট মডেল থানায় নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিমিটেডের এমডি আবদুল মান্নান তালুকদার ও চেয়ারম্যান আনিসুর রহমানের বিরুদ্ধে ১১০ কোটি ৩১ লাখ ৯ হাজার ১৩৫ টাকা ৫৮ পয়সা অবৈধ সম্পদ অর্জন, অপরাধলব্ধ আয় স্থানান্তর, রূপান্তর ও হস্তান্তরের অভিযোগে মামলা করে দুদক।

 

খুলনা গেজেট/এনএম



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102