শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

অসহায় ও ক্ষুদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে কাজ করছে পল্লী সঞ্চয় ব্যাংক : সালাম মূর্শেদী

  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
অসহায় ও ক্ষুদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে কাজ করছে পল্লী সঞ্চয় ব্যাংক : সালাম মূর্শেদী

দিঘলিয়া প্রতিনিধি



খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এদেশের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর কথা চিন্তা করে তাদের ভাগ্যোন্নয়নের জন্য সহজ শর্তে ক্ষুদ্র ঋনের ব্যাবস্থা করেছেন পল্লী সঞ্চয় ব্যাংকের মাধ্যমে। একটি বাড়ী একটি খামার প্রকল্পের মধ্য দিয়ে এখন এটি একটি ব্যাংকের পূর্ণাঙ্গ রূপ পেয়েছে। এখান থেকে লোন নিয়ে বাড়ীতে ছোট ছোট খামার করে লাভবান হচ্ছে হাজার হাজার মানুষ।

সোমবার (৬ আগষ্ট ) বেলা সাড়ে ১১টায় দিঘলিয়া উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবনের উদ্ভোধন অনুষ্ঠানে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম, পল্লী সঞ্চয় ব্যাংক দিঘলিয়ার ম্যানেজার মোঃ হাবিবুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার সমীর কুমার বিশ্বাস, দিঘলিয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ আনসার আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান তারেক, সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সৈয়দ জামিল মোর্শেদ মাসুম, সাংবাদিক গাজী জামসেদুল ইসলাম সৌরভ, কিশোর কুমার দে,মোঃ রাজিবুল ইসলাম সহ পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102