রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

মুনিয়াকে ধর্ষণ ও হত্যা : বসুন্ধরার এমডিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০
মুনিয়াকে ধর্ষণ ও হত্যা : বসুন্ধরার এমডিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

গেজেট ডেস্ক



কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনায় মামলার পর এবার ধর্ষণ ও হত্যার অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার ঢাকার ৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এই মামলা দায়ের করেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান।

মামলার অপর আসামিরা হলেন আনভীরের বাবা আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপন।

৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী মাসুদ সালাউদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সায়েম সোবহান আনভীর ফুসলিয়ে বিয়ের প্রলোভন দিয়ে মুনিয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। পরে তাকে বিয়ে না করে নৃশংসভাবে হত্যা করেন। আর এতে তার পরিবারের সদস্যসহ অন্য আসামিরা সাহায্য করেন। আমরা এ অভিযোগে ৮ জনকে আসামি করে মামলা করেছি। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।’

 

খুলনা গেজেট/এনএম



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102