শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

রাজধানীর কেরানীগঞ্জে ভয়াবহ আগুন, ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯
রাজধানীর কেরানীগঞ্জে ভয়াবহ আগুন, ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, ৬ সেপ্টেম্বর ২০২১

টিটু আহমেদ, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জ ঢাকার কেরানীগঞ্জ পূর্ব আগানগর গুদারাঘাট নূর সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। জানা যায়, ট্রান্সফরমার বিস্ফোরণের পর পরই পার্শ্ববর্তী একটি টিনশেড দোকানের অগ্নিকাণ্ডের সূত্রাপাত হয়। মার্কেটটি টিন ও কাঠ দিয়ে তৈরি থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছে। আগুন নেভানোর জন্য তবে কাপড়ের মার্কেট হওয়ায় এবং সব দোকানে কাপড় থাকায় আগুনের ভয়াবহতা অনেক বৃদ্ধি পেয়েছে তাই ফায়ার সার্ভিসের সদস্যদের আগুন নিভাতে বেশ বেগ পেতে হচ্ছে। পরে আগুন লাগার প্রায় ২ ঘণ্টা পর তা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হোন ফায়ার সার্ভিসের সদস্যরা।

এদিকে, ৩ নম্বর গলি থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ৪, ৫ ও ৬ নম্বর গলি পর্যন্ত পৌঁছে গিয়েছে। এ পর্যন্ত শতাধিক দোকান আগুনে ভস্মীভূত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। যে সমস্ত দোকান আগুন লেগেছে তার পার্শ্ববর্তী দোকানের সদস্যরা তাদের দোকানের শাটার ভেঙে, অনেকে আগুনের খবর শুনে দ্রুততার সাথে বাসা থেকে আশায় চাবি না থাকায় টিনের চাল ফুটো করে দোকানে প্রবেশ করে তাদের মালামাল নিরাপদ স্থানে সরানোর চেষ্টা করছে। স্থানীয় মসজিদের মাইক থেকে সাধারণ জনগণকে না করার জন্য বলা হলেও উৎসুক জনতা তা কিছুতেই মানছে না, উৎসুক জনতা কে সামাল দিতে পুলিশ প্রশাসনকে বেশ বেগ পেতে হচ্ছে।

ফরমান/মস

function myFunction() { if ( document.body.scrollTop > 10 || document.documentElement.scrollTop > 10) { navbar.classList.add("sticky") x[0].classList.add("st") } else { navbar.classList.remove("sticky"); x[0].classList.remove("st"); } }


Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102