সোমবার, ১৬ মে ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন

স্বামী-স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা

  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
স্বামী-স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা

কুমিল্লায় এক দম্পতিকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা। রোববার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার সুবর্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

কুমিল্লা কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর এলাকায় মীর বাড়ির পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম( ৫৬)।

এ ঘটনায় ওই দম্পতির পুত্রবধূ শিউলি আক্তার এবং শামীম হোসেন নামে মোট দুইজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার মধ্যরাতে বৃষ্টি চলাকালে ৭/৮ জন দুর্বৃত্ত ডা. সৈয়দ বিলাল হোসেনের ঘরে ঢোকে। এ সময় দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী দু’জনের হাত পা বেঁধে এক পর্যায়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে তাদের শনাক্ত করা সম্ভব হয়নি।

পাঁচথুবী ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, ধারণা করছি তাদের গলায় রশি পেঁচিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। পুলিশসহ পিবিআই ও সিআইডি টিম বিষয়টি তদন্ত করছে।

কোতয়ালি থানার ওসি আনওয়ারুল আজিম বলেন, মধ্যরাতে ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ ছাড়াও সিআইডি, ডিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদ্যেরা রয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আমরা তদন্ত করছি। এ ঘটনায় পুত্রবধূ শিউলীসহ আরও একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে বলবো।

খুলনা গেজেট/ টি আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102