বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৩১ অপরাহ্ন

ইভ্যালি থেকে সরে আসলো যমুনা গ্রুপ

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩
ইভ্যালি থেকে সরে আসলো যমুনা গ্রুপ

প্রকাশিত: ৯:২১ পূর্বাহ্ণ, ৭ সেপ্টেম্বর ২০২১

ইভ্যালিতে বিনিয়োগ করার সিদ্ধান্ত থেকে সরে গেলো যমুনা গ্রুপ। যমুনা গ্রুপের পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশনস) ডক্টর মোহাম্মদ আলমগীর আলম তার ফেসবুক অ্যাকাউন্টে এক জরুরি গণবিজ্ঞপ্তির মাধ্যমে ইভ্যালিতে বিনিয়োগ করা থেকে সরে আসার ঘোষণা দেন। যমুনা গ্রুপের ডিরেক্টর (কমার্শিয়াল) এ.বি.এম. শামসুল হাসান বিনিয়োগ থেকে সরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ইভ্যালির বর্তমান পরিস্থিতিতে যমুনা গ্রুপের মতো একটি বিখ্যাত প্রতিষ্ঠানের পক্ষে এই মুহূর্তে বিনিয়োগ করা সম্ভব নয়।

ইভ্যালিতে বিনিয়োগ না করার সিদ্ধান্ত নিয়ে যমুনা গ্রুপের পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ আলমগীর আলম তার ফেসবুক পেজে ‘জরুরি গণ বিজ্ঞপ্তি’ শিরোনামে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, কোনো চূড়ান্ত বিনিয়োগের আগে পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা এবং পুনঃপর্যালোচনা ছাড়া কোনো ব্যবসায়িক খাতে শত শত কোটি টাকা বিনিয়োগ করার অবিবেচনাপ্রসূত সিদ্ধান্ত গ্রহণ করে যমুনা গ্রুপ দীর্ঘ সময়ের কষ্টার্জিত অর্থ, সুনাম, মেধা ও সক্ষমতাকে ঝুঁকিতে ফেলতে রাজি নয়।

যমুনা গ্রুপ বলছে, যমুনা গ্রুপ ব্যবসা পরিচালনায় উৎপাদনমুখী ও গঠনমূলক ব্যবসায়িক নীতিকেই গুরুত্ব দেয়। যা দেশের শিল্প অবকাঠামোগত ব্যাপকভিত্তিক উন্নয়নের পাশাপাশি দীর্ঘ মেয়াদে লাখ লাখ মানুষের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কর্মসংস্থান সৃষ্টিতে ও জীবন-জীবিকার সংস্থানে উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অন্য কোনো কোম্পানিতে যমুনা গ্রুপের অর্থ বিনিয়োগ করার সিদ্ধান্ত, এখতিয়ার এবং অধিকার শুধু যমুনা গ্রুপের একান্ত বিষয়। এটি কারও অনুরোধে ঢেঁকি গেলার বিষয় নয়। অন্য কোনো কোম্পানির অভ্যন্তরীণ বিষয়ে যমুনা গ্রুপ কোনো দায় অতীতেও নেয়নি, ভবিষ্যতেও নেবে না।

না.হাসান/সাএ




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102