রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

বিকাশ এজেন্ট থানা পুলিশের সহায়তায় ফিরে পেল হারানো টাকা

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩
বিকাশ এজেন্ট থানা পুলিশের সহায়তায় ফিরে পেল হারানো টাকা

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, ৭ সেপ্টেম্বর ২০২১

রবিন খান, সিংড়া (নাটোর) থেকে: নাটোরের নলডাঙ্গা উপজেলার প্রত্যন্ত গ্রাম একডালা এলাকার গৃহবধূ সালমা বেগম,বিকাশ এজেন্টের কাছে এসেছিলেন স্বামীর কষ্টার্জিত টাকা উঠানোর জন্য। কিন্তু, বিকাশ এজেন্ট মালিকের ভুলে টাকাটি চলে যায় অন্যত্র। পরে বিকাশ এজেন্ট এর মালিক নিজের ভুলের কারণে বাধ্য হয়েই ২৫ হাজার টাকা তুলে দেয় গৃহবধূ সালমার হাতে। বিকাশ এজেন্ট মালিক আরিফুল ইসলাম একই উপজেলার খাজুরা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

আরিফুল বিকাশ টাকা ফেরত পেতে নলডাঙ্গা থানার শরণাপন্ন হয়ে সাধারণ ডায়েরি করে। এবং এর দায়িত্ব পায় থানার উপ-পরিদর্শক হোসেন আলী। উপ পরিদর্শক হোসেন আলী জানান অভিযোগ পাওয়ার পরে খোঁজ নিয়ে দেখা যায় যে নাম্বারে টাকা গিয়েছে তা বন্ধ। পরে বিভিন্ন কারিগরি সহযোগিতাই জানা যায় নাম্বারটি পাবনার ঈশ্বরদীর কোন এক ব্যক্তির ও ঐ সিম মালিককে শনাক্ত করে সিম রিপ্লেসমেন্ট এর মাধ্যমে টাকা  উদ্ধার করা হয়।

অবশেষে সোমবার (৬ সেপ্টেম্বর) ভুক্তভোগী আরিফুলের হাতে তুলে দেওয়া হয় ভুল নাম্বারে যাওয়া ২৫হাজার টাকা। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম এ ঘটনা নিশ্চিত করে উপ পরিদর্শক হোসেন আলীকে ধন্যবাদ জানিয়ে বিডি২৪ লাইভকে বলেন,সেবাই আমাদের লক্ষ্য। একই দিনে আরো এক ব্যক্তিকে তার হারানো মোবাইল ফিরিয়ে দেওয়া হয়েছে এবং এই কাজে সহযোগিতা করেন এএসআই আসগর আলী। এছাড়াও এক সপ্তাহ আগে ভুক্তভোগী বৃদ্ধাকে তার বিধবাভাতা ফিরিয়ে দেওয়া হয়েছে

ফরমান/মস




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102