বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১৯ অপরাহ্ন

বুধবার দিনটি যেমন কাটবে আপনার

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২২
বুধবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, ৭ সেপ্টেম্বর ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও বুধ। ৮ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ: নীল ও সবুজ। শুভ গ্রহ ও বার: বুধ ও শনি। শুভ রত্ন: নীলা ও পান্না। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সবুজ ও নীল বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ৫:৫৩-৭:২৩, ১০:০১-১২:৪০,দুপুর: ২:০৯-৫:২৬ রাত: ৭:০৩-১০:৫৪ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কন্যা রাশিতে অবস্থান করবে। প্রতিপদ ভোর: ৬:০৪ পর্যন্ত পরে ২য়া তিথি রাদ ৪:৩৯ পর্যন্ত পরে ৩য়া তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: আজ ভোর: ৬:০৪ থেকে বেগুণ রাত: ৪:৪০ থেকে পটল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি হতে পারে কর্মস্থলে জটিলতার। সহকর্মীদের সাথে দেখা দেবে জটিলতা। হটাৎ করেই কর্মচারীদের কাজের প্রতি অনিহা আপনাকে কিছুটা বিপাকে ফেলতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের করতে হবে সংগ্রাম। শরীর স্বাস্থ্য ও মনমানসিকতা আপনার খুব একটা ভালো যাবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য হবে বলবান। প্রেম ভালোবাসায় হটাৎ করেই দেখা দেবে জটিলতা। আর্থিক ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে। মনে রাখতে হবে। দিনটি আপনার মধ্যে লুকিয়ে থাকা শিল্পী সত্বার উৎকর্ষতা প্রমাণের। সন্তানের জন্য আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির আশা।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার আজ প্রত্যাশা পূরণের। কর্মস্থলে বহু দিন ধরে লালিত স্বপ্ন পূরণ হতে চলেছে। প্রভাবশালী আত্মীয়র সাহায্য ব্যাতিত কর্ম ক্ষেত্রে টিকে থাকা হবে কঠিন। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয় করতে পারেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতা কেটে যেতে শুরু করবে। যানবাহন ক্রয় বা বদলের চেষ্টায় সফল হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের ক্ষেত্রে অগ্রগতির। ই-কমার্স বা এফ কমার্সের মাধ্যমে আয় রোজগার বৃদ্ধির চেষ্টায় সফল হতে পারবেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষায় অর্থ ব্যয় করতে পারেন। গণমাধ্যম কর্মী ও সাংবাদিকদের কাজের পুরষ্কার স্বরুপ নতুন পদ লাভের সুযোগ আসবে।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি বিপণনের জন্য শুভ। নতুন করে বিনিয়োগ করার সুযোগ পেতে চলেছেন। আয় রোজগার ভালো হওয়াতে কিছু অর্থ সঞ্চয়ের চেষ্টায় সফল হবেন। বাড়িতে প্রিয় মানুষগুলোর আগমন গৃহে আনন্দ বয়ে আনতে চলেছে। ব্যবসায়ীরা আশানুরুপ আয় রোজগার করতে চলেছেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির দিন। কর্মস্থলে সকল বাধা দূর করে এগিয়ে যাবেন ঝড়ের বেগে। আপনার অগ্রগতি দেখে অনেকেই শঙ্কিত হতে পারে। শরীর স্বাস্থ্যর প্রতি যতœ নিতে চেষ্টা করুন। ব্যবসায়ীক কাজে এগিয়ে যাবেন আজ। সাংসারিক জীবনে ফিরে আসবে সুখ শান্তি ও সমৃদ্ধি।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক ভাবে ব্যয় বহুল। হটাৎ করেই ট্রান্সপোর্ট ও ট্রাভেল ব্যয় কিছুটা বাড়তে চলেছে। আয় রোজগারের ক্ষেত্রে প্রবাসীরা হবেন সফল। বৈদেশিক কাজের মাধ্যমে আয় রোজগারের যোগ প্রবল। আইনগত জটিলতা থেকে আজ মুক্ত হতে পারবেন। সাংসারিক ব্যয় আজ তুলনামূলক বাড়বে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার আজ চাকরিজীবীদের বকেয়া বেতন আদায়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির দিন। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাহায্য পাওয়ার আশা। ঠিকাদারী ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে ভালো কোনো চুক্তি করার জন্য দিনটি শুভ। বন্ধুর সাহায্য সে ক্ষেত্রে হবে বিশেষ প্রয়োজন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার চাকরিজীবনে আজ ভালো কোনো ঘটনা ঘটতে চলেছে। বহুদিন ধরে আটকে থাকা আপনার পদোন্নতি আর কেউ আটকে রাখতে পারবে না। প্রভাবশালী কর্মকর্তার বদলী বা পদত্যাগের মাধ্যমে বিজয় হবে আপনার সততার। রাজনৈতিক ক্ষেত্রে আপনার ক্ষুরধার বুদ্ধি প্রয়োগে আজ সফল হতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্যউত্থানের। হটাৎ করেই জীবনের এমন কিছু ঘটনার সূচনা আজ হবে যা আপনাকে নিয়ে যাবে সাফল্যের শুণ্য থেে শিখড়ে। আপনার লেগে থাকার অদম্য মানসিকতারই জয় হবে আজ। জীবীকার জন্য বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল। বিদেশী ভাষা শিক্ষার কোন পরীক্ষায় আজ সফল হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার জীবনে আজ ঘটবে কোনো অনভিপ্রেত ঘটনা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে বড় ধরনের লোকশানের কবলে পড়তে হতে পারে। বৃহস্পতির সাথে নেপচুনের প্রভাব ব্যক্তিজীবনে ভুল বুঝাবুঝি ও তা থেকে আইনগত জটিলতা সৃষ্টি করবে। ব্যাংক ঋণ ও ব্যক্তি ঋণের বোঝা আপনাকে মানসিক ভাবে দেবে অস্থির করে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে ফিরে আসবে সুখ শান্তি। জীবন সাথীর জন্য আজ কেনাকাটার যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে নতুন ব্যবসায় বিনিয়োগের সুযোগ পেতে চলেছেন। বিবাহশাদীর আলোচনায় আজ সাফল্য লাভের আশা। নব দম্পতিদের জীবনে আনন্দময় ঘটনা ঘটবে।

কাওসার/শিই




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102