সোমবার, ১৬ মে ২০২২, ০৯:৫০ অপরাহ্ন

শরণখোলায় চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে মুন্না নামে একজনকে আটক করেছে পুলিশ

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সুন্দরবন ডেক্স: শরণখোলায় মৃত বেলাল জোমাদ্দারের লাশ উদ্ধারের দুই মাস পরে সোমবার রাতে থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে।

পুলিশ সন্দেহভাজন এক আসামী মুন্না মীর (২৪)কে গ্রেফতার করে মঙ্গলবার (৭) সেপ্টেম্বর) সকালে বাগেরহাট আদালতে চালান দিয়েছে।

থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩ জুলাই সকালে উপজেলার চাল রায়েন্দা গ্রামের বেলাল জোমাদ্দারের (৫৭) লাশ একটি মাছের ঘের থেকে উদ্ধার করা হয়। পুলিশ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করে।

ঘটনার দুইমাস পরে সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় শরণখোলা থানায় ময়না তদন্তের রিপোর্ট আসে। ময়না তদন্তের রিপোর্টে বেলাল আঘাত জনিত কারণে মারা গেছে বলে উল্লেখ করা হয়েছে।

সোমবার রাতেই মৃত বেলাল জোমাদ্দারের কন্যা ফাতিমা আক্তার শিল্পি বাদী হয়ে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ২ তারিখ ৬/০৯/২০২১। মামলার বিবরণে ৬ জনকে সন্দেহজনক আসামী উল্লেখ করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, ময়নাতদন্তের রিপোর্টে আঘাতে বেলাল জোমাদ্দারের মৃত্যুর কারণ উল্লেখ করায় থানায় সোমবার রাতেই একটি হত্যা মামলা রেকর্ড এবং ঐ রাতেই অভিযান চালিয়ে মামলার সন্দেহজনক আসামী উপজেলার চালিতাবুনিয়া গ্রামের মুজিবর মীরের পুত্র মোঃ মুন্না মীর কে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামীকে মঙ্গলবার সকালে বাগেরহাট আদালতে চালান দেওয়া হয়েছে তাকে রিমান্ডে আনার আবেদন করা হবে বলে ওসি জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102