মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
বলেশ্বর নদ থেকে জব্দ করা ২৫০০মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস পর্নোগ্রাফি আইনের মামলায় মোরেলগঞ্জে ব্যবসায়ী গ্রেফতার জুট মিল থেকে বিশ হাজার টন চাল জব্দ, গুদাম সিলগাল প্রাথমিক বিদ্যালয়ের দৈন্যদশা শিক্ষার্থী ৮ শিক্ষক ২ রামপাল সরকারি কলেজের ওরিয়েন্টেশন ক্লাস সম্পন্ন সাড়ে চার ঘন্টায়ও নেভেনি ভিআইপি ব্যাগ কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১১ ইউনিট মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন মোরেলগঞ্জে ৩৬০ প্রান্তিক কৃষকের মাঝে ভূট্টা বীজ বিতরণ শরণখোলার শেরে বাংলা প্রাথমিক বিদ্যালয়ে শিশু উৎসবে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ রাতের খাবার খেয়ে জ্ঞান হারিয়ে শিশুসহ ৪জন মোরেলগঞ্জ হাসাপাতালে

আলোর পথে আসায় কিম কারদাশিয়ানকে অভিনন্দন জানালো তালেবান মন্ত্রীসভা

  • Update Time : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান হল মেট গালা। ইনস্টিটিউটের প্রতি বছরের ফ্যাশন প্রদর্শনী শুরু হয় এই অনুষ্ঠানের মাধ্যমেই। তারকারা প্রদর্শনীর থিমের সঙ্গে মিলিয়ে অভিনব সব পোশাকে দেখা দেন। প্রদর্শনীর থিমের সঙ্গে মিলিয়েই সাজেন তাঁরা। এ বছরের থিম ছিল ‘ইন আমেরিকা: আ লেক্সিকন অব ফ্যাশন’।

অসংখ্য তারকাদের ভেতর সবার নজর যিনি বিশেষভাবে কেড়ে নিলেন, তিনি হচ্ছেন কিম কারদাশিয়ান। আগাগোড়া একটি কালো কাপড়ে পেঁচিয়ে তিনি হাজির হন রেড কার্পেটে। সাথে দেখা যায় তার সদ্য সাবেক স্বামী কেনি ওয়েস্টকেও। কেনির পোশাকও ছিলো কিমের মতোই আগাগোড়া কালো কাপড়ে ঢাকা।

Bolun to eni ke

কিম কারদাশিয়ানকে দেখে সামাজিক মাধ্যমে তোলপাড় হাহাহিহি শুরু হয়। অনেক ভক্ত আশঙ্কা করছিলেন, কিম ঠিকঠাক শ্বাস নিতে পারছেন কিনা, তিনি কিছু দেখতে পাচ্ছেন কিনা অথবা এটা আদৌ কিম কারদাশিয়ান কিনা! (তবে কিছু রেগুলার ফলোয়ার জুমটুম করে দেখে কনফার্ম করেন যে এটাই কিম)

এরই মধ্যে একটি অনেক অনেক গোপন সূত্রে জানা গেছে, কিম কারদাশিয়ানকে এমন পোশাকে দেখে অভিনন্দন জানিয়েছে আফগানিস্তানের বর্তমান তালেবান সরকার।

তালেবান মন্ত্রীসভার একজন সদস্য ইমোতে ভিডিও কল দিয়ে জানান, ‘কিম কারদাশিয়ানের এমন পরিবর্তনে আমরা সত্যিই আনন্দিত। এতদিন তার দিকে তাকানোর মতো অবস্থা ছিলো না৷ আজ একটু চোখ তুলতে পেরেছি। উনি যে সময় থাকতেই লাইনে এসেছেন, এজন্য তাকে অভিনন্দন।’

পাশ থেকে আরেকজন বলেন, ‘কিমের নারী অনুসারীরা যদি এখান থেকে কিছু শিক্ষা নিতে পারে, তাহলেই হলো। একদিন সারা পৃথিবীর নারীদেরই এভাবে চলতে হবে। আধুনিক সময়ের আধুনিক নারীর সাজপোশাক উনি উপলব্ধি করতে পেরেছেন, এটা চমৎকার ব্যাপার।’

এ পর্যায়ে পাশ থেকে একজন ছোকরামতো তালেবান নেতা কারদাশিয়ানের প্রতি নিজের পরিবার ও বোনদেরকেও পর্দার দিকে আনার অনুরোধ জানান।




Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102