মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
বলেশ্বর নদ থেকে জব্দ করা ২৫০০মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস পর্নোগ্রাফি আইনের মামলায় মোরেলগঞ্জে ব্যবসায়ী গ্রেফতার জুট মিল থেকে বিশ হাজার টন চাল জব্দ, গুদাম সিলগাল প্রাথমিক বিদ্যালয়ের দৈন্যদশা শিক্ষার্থী ৮ শিক্ষক ২ রামপাল সরকারি কলেজের ওরিয়েন্টেশন ক্লাস সম্পন্ন সাড়ে চার ঘন্টায়ও নেভেনি ভিআইপি ব্যাগ কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১১ ইউনিট মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন মোরেলগঞ্জে ৩৬০ প্রান্তিক কৃষকের মাঝে ভূট্টা বীজ বিতরণ শরণখোলার শেরে বাংলা প্রাথমিক বিদ্যালয়ে শিশু উৎসবে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ রাতের খাবার খেয়ে জ্ঞান হারিয়ে শিশুসহ ৪জন মোরেলগঞ্জ হাসাপাতালে

ভিভো ওয়াই ২১ কিনলে পুরস্কার ১০ লাখ টাকা

  • Update Time : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

টেক শহর কনটেন্ট কাউন্সিলর ঃ স্মার্টফোন ভিভো ওয়াই ২১ এর যাত্রা উপলক্ষে চমকে দেয়া অফার দিয়েছে ভিভো। ভিভো ওয়াই ২১ স্মার্টফোনটি কিনে পুরস্কার পেতে পারেন ১০ লাখ টাকা। এছাড়াও থাকছে ২১০০ টাকা ক্যাশব্যাক এবং নিশ্চিত ভিভো গিফটবক্স পাওয়ার সুযোগ।

এই অফার সব প্রি-অর্ডার এবং প্রথম বিক্রয় সপ্তাহের গ্রাহকদের জন্য প্রযোজ্য, অর্থাৎ ১৬-২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। ভাগ্যবান বিজয়ী নির্বাচনের পর ভিভো বাংলাদেশের ফেইসবুক পেইজ থেকে লাইভ করা হবে ।

বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর থেকে স্মার্টফোনটি প্রি -অর্ডার শুরু হয়েছে যা চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। ভিভো ওয়াই২১ পাওয়া যাবে মেটালিক ব্লু ও ডায়ামন্ড গ্লো এই দুইটি রঙে। স্মার্টফোনটির মূল্য রাখা হচ্ছে ১৪,৯৯০ টাকা।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড-লী বলেন, ভিভো স্মার্টফোন বাজার ও গ্রাহকদের চাহিদা নিয়ে প্রতিনিয়ত গবেষণা করে এবং এর ওপর ভিত্তি করেই নতুন ডিজাইনের সব প্রোডাক্ট নিয়ে আসে। তিনি আরো বলেন, ‘বাংলাদেশের বাজারে আমরা ভিভো ওয়াই২০ স্মার্টফোনের অসাধারণ প্রতিক্রিয়া পেয়েছি। এই প্রতিক্রিয়া আমাদেরকে আরো উন্নত প্রযুক্তির স্মার্টফোন আনতে অনুপ্রাণিত করেছে, যার ফলশ্রতিতে এবার বাজারে এসেছে ভিভো ওয়াই২১।’

বাজেট স্মার্টফোনে মিলবে ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি ক্ষমতা, বড় মেমোরি এবং আকর্ষণীয় আউটলুকের সমন্বয় । ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সঙ্গে টাইপ সি চার্জিং পোর্ট রয়েছে ভিভো ওয়াই২১ ফোনে এবং আরো অনেক বেশি অ্যাপ সহজভাবে চালাতে ভিভো রয়েছে দ্বিতীয় প্রজন্মের ৪ জিবি র‌্যাম এর সাথে এক্সটেন্ডেড র‌্যাম প্রযুক্তি যা আরো ১ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড করা যাবে । ভিভো ওয়াই২১ এ ৬৪ জিবি’র রম রয়েছে, যা আলাদা মেমোরী কার্ড ব্যবহারের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

সুপার স্লিম বডির সঙ্গে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিও রয়েছে ওয়াই২১ স্মার্টফোনে; যার ফলে দ্রত ও সহজে আনলক করা যায় এটি। পূর্বের ভিভো ওয়াই২০ এর থেকে এটি আরও ০.০৪ মিলিমিটার বেশি স্লিম । ভিভো ওয়াই২১ স্মার্টফোনটি ওজনেও ভিভো ওয়াই২০ এর তুলনায় ১০ গ্রাম কম। রয়েছে ৬.৫১ ইঞ্চির বড় ডিসপ্লে , যা ব্যবহারকারীদেরকে আরও প্রাণবন্ত ভিডিও দেখার দারুণ অভিজ্ঞতা দেবে।

ভিভো ওয়াই২১ এর পেছনে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এই ক্যামেরার মাধ্যমে বোকেহ ছবির অভিজ্ঞতা নেওয়া যাবে । সৃজণশীলতা তুলে ধরা যাবে। আর ম্যাক্রো ক্যামেরাটি দিয়ে ৪ সেন্টিমিটার পর্যন্ত স্পষ্টভাবে ফোকাস করা যাবে। ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাটিতে নেচারাল ফেস বিউটি অ্যালগরিদম ফিচার রয়েছে।

স্মার্টফোনটি আগামী ২১ সেপ্টেম্বর থেকে দেশের আউটলেটগুলোতে সরাসরি পাওয়া যাবে।




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102