শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
চালের বস্তায় নিষিদ্ধ পলিব্যাগের ব্যাবহার ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা মেয়াদোত্তীর্ণ ইনজেকশন পুশ করায় রোগীর শরীরে জ্বালাযন্ত্রনা ফার্মেসী সিলগালা:পলাতক গ্রাম্য চিকিৎসক বাংলাদেশকে জানতে হলে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে ….এমপি মিলন সিরিজ বোমা হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী যুদ্ধের ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়েও বঙ্গবন্ধু প্রযুক্তি কাঠামো দাঁড় করিয়েছেন – মোস্তাফা জব্বার – টেক শহর বিশ্বকাপে পর্তুগালকে ফেবারিট মানছেন আর্জেন্টাইন তারকা – স্পোর্টস প্রতিদিন বিশ্ববাজারে আবারও কমল জ্বালানি তেলের দাম গর্তে লুকিয়ে থাকা ইঁদুরটি দেখলো চাষী ও তার স্ত্রী দুজনে মিলে

ভিভো ওয়াই ২১ কিনলে পুরস্কার ১০ লাখ টাকা

  • আপডেট সময় শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
ভিভো ওয়াই ২১ কিনলে পুরস্কার ১০ লাখ টাকা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর ঃ স্মার্টফোন ভিভো ওয়াই ২১ এর যাত্রা উপলক্ষে চমকে দেয়া অফার দিয়েছে ভিভো। ভিভো ওয়াই ২১ স্মার্টফোনটি কিনে পুরস্কার পেতে পারেন ১০ লাখ টাকা। এছাড়াও থাকছে ২১০০ টাকা ক্যাশব্যাক এবং নিশ্চিত ভিভো গিফটবক্স পাওয়ার সুযোগ।

এই অফার সব প্রি-অর্ডার এবং প্রথম বিক্রয় সপ্তাহের গ্রাহকদের জন্য প্রযোজ্য, অর্থাৎ ১৬-২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। ভাগ্যবান বিজয়ী নির্বাচনের পর ভিভো বাংলাদেশের ফেইসবুক পেইজ থেকে লাইভ করা হবে ।

বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর থেকে স্মার্টফোনটি প্রি -অর্ডার শুরু হয়েছে যা চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। ভিভো ওয়াই২১ পাওয়া যাবে মেটালিক ব্লু ও ডায়ামন্ড গ্লো এই দুইটি রঙে। স্মার্টফোনটির মূল্য রাখা হচ্ছে ১৪,৯৯০ টাকা।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড-লী বলেন, ভিভো স্মার্টফোন বাজার ও গ্রাহকদের চাহিদা নিয়ে প্রতিনিয়ত গবেষণা করে এবং এর ওপর ভিত্তি করেই নতুন ডিজাইনের সব প্রোডাক্ট নিয়ে আসে। তিনি আরো বলেন, ‘বাংলাদেশের বাজারে আমরা ভিভো ওয়াই২০ স্মার্টফোনের অসাধারণ প্রতিক্রিয়া পেয়েছি। এই প্রতিক্রিয়া আমাদেরকে আরো উন্নত প্রযুক্তির স্মার্টফোন আনতে অনুপ্রাণিত করেছে, যার ফলশ্রতিতে এবার বাজারে এসেছে ভিভো ওয়াই২১।’

বাজেট স্মার্টফোনে মিলবে ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি ক্ষমতা, বড় মেমোরি এবং আকর্ষণীয় আউটলুকের সমন্বয় । ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সঙ্গে টাইপ সি চার্জিং পোর্ট রয়েছে ভিভো ওয়াই২১ ফোনে এবং আরো অনেক বেশি অ্যাপ সহজভাবে চালাতে ভিভো রয়েছে দ্বিতীয় প্রজন্মের ৪ জিবি র‌্যাম এর সাথে এক্সটেন্ডেড র‌্যাম প্রযুক্তি যা আরো ১ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড করা যাবে । ভিভো ওয়াই২১ এ ৬৪ জিবি’র রম রয়েছে, যা আলাদা মেমোরী কার্ড ব্যবহারের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

সুপার স্লিম বডির সঙ্গে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিও রয়েছে ওয়াই২১ স্মার্টফোনে; যার ফলে দ্রত ও সহজে আনলক করা যায় এটি। পূর্বের ভিভো ওয়াই২০ এর থেকে এটি আরও ০.০৪ মিলিমিটার বেশি স্লিম । ভিভো ওয়াই২১ স্মার্টফোনটি ওজনেও ভিভো ওয়াই২০ এর তুলনায় ১০ গ্রাম কম। রয়েছে ৬.৫১ ইঞ্চির বড় ডিসপ্লে , যা ব্যবহারকারীদেরকে আরও প্রাণবন্ত ভিডিও দেখার দারুণ অভিজ্ঞতা দেবে।

ভিভো ওয়াই২১ এর পেছনে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এই ক্যামেরার মাধ্যমে বোকেহ ছবির অভিজ্ঞতা নেওয়া যাবে । সৃজণশীলতা তুলে ধরা যাবে। আর ম্যাক্রো ক্যামেরাটি দিয়ে ৪ সেন্টিমিটার পর্যন্ত স্পষ্টভাবে ফোকাস করা যাবে। ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাটিতে নেচারাল ফেস বিউটি অ্যালগরিদম ফিচার রয়েছে।

স্মার্টফোনটি আগামী ২১ সেপ্টেম্বর থেকে দেশের আউটলেটগুলোতে সরাসরি পাওয়া যাবে।




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102