মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
ট্যুর বিডি ট্রাভেল গ্রুপের অ্যাডমিন হতে চান ইবনে বতুতা মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ এ ৮৮ কোটি টাকা মূল্যের ১ কোটি ১৩ লাখ মিটার অবৈধ জাল আটক করেছে নৌবাহিনী ডুমুরিয়ায় দেদারসে চলছে থ্রী হুইলার, প্রতিনিয়ত ঘট‌ছে দুর্ঘটনা গোপালগঞ্জে দুলাল শেখ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড শুটকি মৌসুমকে ঘিরে দুবলার চরে যেতে শুরু করেছেন জেলেরা ভালোবাসার মানুষকে বিয়ে করে রাজত্ব হারালেন জাপানের রাজকুমারী জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি ভিনিসিয়াস বার্সা ভক্ত, বার্সার জন্য সে কেঁদেছিল! – স্পোর্টস প্রতিদিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞায় খুলনা ৪৯ মামলায় লক্ষাধিক টাকা জরিমানা জনগণের কল্যাণে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী

ঝিনাইদহে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা

  • আপডেট সময় শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১০
ঝিনাইদহে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাফিজুর রহমান (৪০) নামে এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার কেশবপুর এলাকায় ঘটনা ঘটে।

নিহত হাফিজুর একই উপজেলার চাপাতলা গ্রামের আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে।

স্থানীয় রফিকুল ইসলাম জানান, চাপাতলা থেকে ইজিবাইকে যাত্রী নিয়ে জীবননগর উপজেলার দিকে যাচ্ছিলেন হাফিজুর। সময় কেশবপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে।

এতে মোটরসাইকেল আরোহী খালিদ হাসানসহ কয়েকজন মিলে রড দিয়ে পিটিয়ে হাফিজুরকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে দত্তনগর পুলিশ ফাঁড়ির এসআই রাজু আহমেদ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


Post Views:
26



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102