শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম
ছাগলের বিভিন্ন পুষ্টি উপাদানের চাহিদা | Adhunik Krishi Khamar একাধিক নারীর সঙ্গে প্রেম, কথা কাটাকাটিতেই হত্যা নথির খোঁজে ট্রাম্পের বাসায় এফবিআইয়ের তল্লাশি চার বন্দরে ৩ নম্বর সংকেত বহাল, প্লাবিত হতে পারে নিম্নাঞ্চল বেনজামাকে পেছনে ফেলে এবার লা লিগার শীর্ষ গোলদাতা হবে লেভানদস্কি – স্পোর্টস প্রতিদিন খুলনায় চিং‌ড়ি‌তে অপদ্রব‌্যপুশের অপরা‌ধে ৭জ‌নের জেল রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া মূল্যবান মালামালসহ ৪ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব শিল্প-কারখানায় এলাকাভিত্তিক আলাদা সাপ্তাহিক ছুটি ইঞ্জিনিয়ার ২ মিনিটের কাজের বিল চাইলেন ২ লাখ টাকা স্মার্ট সোসাইটি প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা – টেক শহর

সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত | Adhunik Krishi Khamar

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
prime minister birthday




সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) কেক কাটা ও বৃক্ষরোপণের মাধ্যমে জন্মদিন উদযাপন হয় বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

সকাল সাড়ে দশটায় প্রশাসন ভবনের সামনে কেক কাটেন সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা), বিভিন্ন দপ্তরের দপ্তরপ্রধানবৃন্দ, বিভিন্ন অনুষদ ও বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ বাংলাদেশ ছাত্রলীগ সিকৃবি শাখার নেতাকর্মীবৃন্দ। কেক কাটা শেষে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় ভিসি প্রফেসর ড. হাওলাদার বলেন, “কৃষির উন্নয়নে বঙ্গবন্ধুর অসামান্য অবদানের ধারাবাহিকতায় কৃষি শিক্ষা ও গবেষনায় বঙ্গবন্ধু কন্যার অবদান অনস্বীকার্য।” তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮শে সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান তিনি।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় এবার প্রধানমন্ত্রী জন্মদিনটি বিদেশে কাটাবেন। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচি পালন করছে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এরই ধারাবাহিকতায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে তাঁর জন্মদিন পালন করা হয়।









Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102