রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত | Adhunik Krishi Khamar

  • Update Time : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১




সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) কেক কাটা ও বৃক্ষরোপণের মাধ্যমে জন্মদিন উদযাপন হয় বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

সকাল সাড়ে দশটায় প্রশাসন ভবনের সামনে কেক কাটেন সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা), বিভিন্ন দপ্তরের দপ্তরপ্রধানবৃন্দ, বিভিন্ন অনুষদ ও বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ বাংলাদেশ ছাত্রলীগ সিকৃবি শাখার নেতাকর্মীবৃন্দ। কেক কাটা শেষে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় ভিসি প্রফেসর ড. হাওলাদার বলেন, “কৃষির উন্নয়নে বঙ্গবন্ধুর অসামান্য অবদানের ধারাবাহিকতায় কৃষি শিক্ষা ও গবেষনায় বঙ্গবন্ধু কন্যার অবদান অনস্বীকার্য।” তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮শে সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান তিনি।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় এবার প্রধানমন্ত্রী জন্মদিনটি বিদেশে কাটাবেন। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচি পালন করছে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এরই ধারাবাহিকতায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে তাঁর জন্মদিন পালন করা হয়।









Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102