বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:২০ অপরাহ্ন

দুদ‌কের মামলায় খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ‌

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
দুদ‌কের মামলায় খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ‌

নিজস্ব প্রতিবেদক



খুলনা সিভিল সার্জন অফিস ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক হিসাব রক্ষক এসএম গোলাম কিবরিয়ার বিরুদ্ধে ১ কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মঙ্গলবার খুলনা মহানগর বিশেষ আদালতের বিচারক মো. শহিদুল ইসলাম এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তাকে গ্রেপ্তার করতে না পারলে বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেওয়া হয়েছে।

আদালতের পিপি ও দুর্নীতি দমন কমিশন (দুদক)’র আইনজীবী খন্দকার মজিবর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। মহানগর বিশেষ আদালতের মামলা নং- ১/২১ (তাং ৩১/০১/২১ইং)।

জানা যায়, সিভিল সার্জন অফিস ও হাসপাতালে দায়িত্বে থাকাকালে এসএম গোলাম কিবরিয়া বিপুল পরিমাণ সরকারি অর্থ আত্মসাৎ করেছেন। এ কারনে দুদক তার বিরুদ্ধে দুর্নীতি দমন অপরাধ ২৭/১ ধারা ও মানি লন্ডারিং আইনের ২০১২ সালের ৪ (২) ধারা অনুযায়ী এক কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকা জ্ঞাতআয় বহির্ভূত সম্পদ অর্জন ও উক্ত আয়ের উৎস গোপন করার উদ্দেশে সম্পত্তি হস্তান্তরের অভিযোগে মামলা করে। মামলার বাদী দুদকের উপ-সহকারি পরিচালক ফয়সাল কাদের।

আইনজীবী খন্দকার মজিবর রহমান জানান, মহানগর বিশেষ আদালতে মামলার শুনানী শেষে গোলাম কিবরিয়াকে গ্রেপ্তারের জন্য সংশ্লিষ্ট থানাকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সাথে আদেশ তামিল না হলে তার বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেওয়া হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102